- Lohagaranews24 - http://lohagaranews24.com -

লোহাগাড়ায় ১০ মাসের শিশুকে নিয়ে পালিয়েছে এক রোহিঙ্গা

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার পদুয়া পেঠান শাহ্ (রাহ.) মাজারের সামনে থেকে জান্নাতুল মাওয়া নামে ১০ মাসের এক কন্যাশিশু নিখোঁজ হয়েছে। সোমবার (১২ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

নিখোঁজ শিশু উপজেলার পদুয়া ইউনিয়নের ধলিবিলা চাঁদার পাড়ার আবদুল গফুরের কন্যা। এ ঘটনায় একইদিন রাতে কামাল উদ্দিন নামে একজনকে অভিযুক্ত করে থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে।

শিশুর পিতা আবদুল গফুর জানান, দীর্ঘদিন যাবত অভিযুক্ত কামাল উদ্দিন তাদের এলাকায় দিনমজুরের কাজ করে আসছেন। সে সুবাদে তাদের সাথে সুসম্পর্ক গড়ে উঠে এবং কন্যাশিশুকে প্রায় সময় কোলে নিয়ে আদর করতো। ঘটনারদিন তাদের সাথে অভিযুক্ত কামাল উদ্দিনও পেঠান শাহ্ (রাহ.) মাজারে যান। দুপুরে মাজার এলাকায় শিশু মা রান্না নিয়ে ব্যস্ত ছিল। শিশুর পিতা নামাজ আদায় করতে মসজিদে যাবার জন্য কামাল উদ্দিনের কোলে শিশুটিকে দেয়। নামাজ আদায় শেষে বের হয়ে কন্যাশিশুসহ কামাল উদ্দিনকে দেখতে না পেয়ে আশপাশে ও সম্ভাব্যস্থানে খোঁজাখুঁজি করেন। পরে বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন। অভিযুক্ত কামাল উদ্দিন রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা ছিলেন। তার পূর্ণাঙ্গ ঠিকানা জানাতে পারেননি শিশুর পিতা।

লোহাগাড়া থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম জানান, খবর পাওয়ার পর শিশুটিকে উদ্ধারের জন্য পুলিশী তৎপরতা শুরু করে দেয়া হয়েছে।