- Lohagaranews24 - http://lohagaranews24.com -

লোহাগাড়ায় হৃদরোগে ব্যবসায়ীর মৃত্যু

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। বুধবার (৩ জুন) বিকেল ৫টায় চট্টগ্রামে মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

নিহত ব্যবসায়ীর নাম আবদুল আজিজ (৪৫)। তিনি লোহাগাড়া সদর ইউনিয়নের রশিদের পাড়ার মৃত হাজী এয়াকুব আলীর ছেলে ও বটতলী মোটর ষ্টেশনস্থ হোটেল শাহী ইকবালের মালিক। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ৩ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

নিহতের পরিবার সূত্র জানায়, আজিজ লিভার ও ডায়াবেটিস রোগে আক্রান্ত ছিলেন। প্রায় ৫ দিন পূর্বে তার পেসার ও ডায়াবেটিস বেড়ে যাওয়ায় উপজেলা সদরের এক বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় তার শারিরীক অবস্থা একটু উন্নতিও হয়েছিল। বুধবার সকালে তার শারিরীক অবস্থার অবনতি হলে আশংকজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান।

স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর আলম জানান, হৃদরোগে মারা যাওয়া ব্যবসায়ী আবদুল আজিজ লোহাগাড়া সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাসিন্দা। একইদিন এশার নামাজে পর নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।