ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় সশস্ত্র ৫ ডাকাত আটক

লোহাগাড়ায় সশস্ত্র ৫ ডাকাত আটক

16

মোঃ জামাল উদ্দিন : লোহাগাড়া থানা পুলিশ গত ৬ মে গভীর রাতে পুটিবিলা জোটপুকুরিয়া এলাকায় একটি সিএনজি অটোরিক্সা থামিয়ে গুলিভর্তি একটি দেশীয় বন্দুকসহ ৫ ডাকাতকে আটক করেছেন। পুলিশ জানিয়েছে এসআই সোহওয়ার্দির নেতৃত্বে টহল পুলিশের একটি দল এএসআই মশিউর রহমানসহ অন্যান্য ফোর্সরা তাদেরকে আটক করেছে। আটককৃতরা হল যথাক্রমে উপজেলার পদুয়া ইউনিয়নের সাইরা পাড়ার জামাল হোসেনের পুত্র আবদুল করিম (২৪), জানে আলমের পুত্র মোঃ এরশাদ (২২), নয়া পাড়ার আবদুর রশিদের পুত্র শহিদুল ইসলাম (২২), নুরুল হাকিমের পুত্র মোর্শেদুল আলম (২৫) ও সাতকানিয়া উপজেলার কেওচিয়া ব্যবসায়ী পাড়ার নুরুল কবিরের পুত্র রিদওয়ান (২০) প্রমুখ।

জানা যায়, আটককৃতরা আত্মীয় বাড়ি বেড়াতে যাবার নাম করে পদুয়া ঠাকুরদিঘী এলাকা হতে সিএনজি চালিত অটোরিক্সা করে পুটিবিলা নয়াবাজার এলাকায় যায়। সেখানে জনৈক নজরুল ইসলাম বদুর বাড়িতে পুলিশ পরিচয়ে প্রবেশের চেষ্টা করে বদু দরজা খুলে না দিয়ে মোবাইল ফোনে বিষয়টি এলাকাবাসীকে জানায়। পরে এলাকাবাসীরা পুলিশকে খবর দেয়। ব্যর্থ হয়ে ডাকাতরা লোহাগাড়া অভিমুখে ফিরে আসতে থাকে। পুলিশ নয়াবাজার গিয়ে ডাকাত চলে যাওয়ার বিষয়টি নিশ্চিত হয়। তারাও ফিরে আসতে থাকে। কিন্তু কাটতালিয়ভাবে উভয়পক্ষ জোটপুকুরিয়া এলাকায় মুখোমুখি হয়। সন্দেহ বশতঃ পুলিশ তাদেরকে চ্যালেঞ্জ করে এবং অটোরিক্সাটি থামানোর নির্দেশ দেয়। পরে তল্লাশী চালিয়ে অস্ত্রটি উদ্ধার করা হয়।

ডাকাতরা ঘটনার সত্যতা স্বীকার করেছে বলে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান জানিয়েছে। তাদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ সংক্রান্ত থানায় মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*