ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় শান্তিপূর্ণ পরিবেশে চলছে কামিল (øাতকত্তোর) পরীক্ষা

লোহাগাড়ায় শান্তিপূর্ণ পরিবেশে চলছে কামিল (øাতকত্তোর) পরীক্ষা

Lohagara Ctg Photo 05-04-2015 (1)

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার চুনতী হাকিমিয়া কামিল মাদ্রাসা চট্ট-২১ পরীক্ষা কেন্দ্রে শান্তিপূর্ণ পরিবেশে চলছে কামিল (স্নাতকত্তোর) পরীক্ষা। ৫ এপ্রিল রবিবার পরীক্ষা কেন্দ্রে গিয়ে দেখা যায়, উপজেলা একাডেমিক সুপারভাইজার ও অতিরিক্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশেদুল হাসান মুহাম্মদ মহিউদ্দীন এবং মাদ্রাসার অধ্যক্ষ ও ভারপ্রাপ্ত কর্মকর্তা মাওলানা হাফিজুল হক নিজামী দায়িত্ব পালন করছেন।

উক্ত কেন্দ্রে লোহাগাড়ার চুনতী হাকিমিয়া কামিল মাদ্রাসা ও সাতকানিয়ার গারাঙ্গিয়া ইসলামী কামিল মাদ্রাসার মোট ৯১ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেছেন। কক্ষ পরিদর্শকের দায়িত্ব পালন করছেন চুনতি কামিল (এমএ) মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা আবু নছর মোহাম্মদ আতিক, প্রধান মুহাদ্দিস মাওলানা শাহে আলম, প্রভাষক মাওলানা হারুনুর রশিদ, প্রভাষক আবদুল হামিদ প্রমুখ।

পরীক্ষা চলাকালীন সময় হাফিজুল ইসলাম নামে এক পরীক্ষার্থী অসুস্থ হয়ে পড়ে। দায়িত্বরত কর্মকর্তারা চিকিৎসাসেবা প্রদান করে এবং পুণরায় পরীক্ষায় অংশগ্রহণ করতে দেখা গেছে।

অতিরিক্ত ভারপ্রাপ্ত কর্মকতা, অধ্যক্ষ ও ভারপ্রাপ্ত কর্মকর্তারা জানান, সরকার শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা নেয়ার ব্যবস্থা গ্রহণ করেছেন। পরীক্ষার্থীরাও নির্ভয়ে পরীক্ষায় অংশ গ্রহণ করেছেন। তাঁরা আরও জানান, অত্র কেন্দ্রে অত্যন্ত সুন্দর ও সুষ্ঠু পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। এজন্য তারা সরকারকে ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*