ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় যৌতুকলোভী প্রতারক বর অবরুদ্ধ

লোহাগাড়ায় যৌতুকলোভী প্রতারক বর অবরুদ্ধ

71

মোঃ জামাল উদ্দিন : লোহাগাড়ার উত্তর কলাউজানে যৌতুকলোভী একজন প্রতারক বরকে অভিভাবকসহ গত ৫ জুন সারা রাত কনে বাড়িতে অবরুদ্ধ রাখা হয়। পরদিন দুপুরে ১ লাখ ৪১ হাজার টাকা ক্ষতিপূরণ দিয়ে সে মুক্ত হয়। পদুয়া ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে ইউপি কার্যালয়ে এ ক্ষতিপূরণ আদায় করা হয় বলে আঁধারমানিক ওয়ার্ডের মেম্বার আবুল কাশেম জানিয়েছেন।

জানা যায়, পদুয়া আঁধারমানিক এলাকার ইউনুচ মিয়ার পুত্র আবদুর রহিম (৩২) তার ঘরে স্ত্রী থাকা স্বত্বেও উত্তর কলাউজানের জনৈক কনেকে ১ লাখ ৮০ হাজার টাকার যৌতুকের বিনিময়ে বিয়ে করতে যায় গত ৫ জুন সন্ধ্যায়। সেখানে শতাধিক বর যাত্রীকে খাওয়ানো হয়। পরে রাতে বিয়ে পড়ানো ও কাবিননামা রেজিষ্ট্রি হওয়ার সময় তার আগের স্ত্রী থাকার বিষয়টি জানাজানি হয়ে যায়। পরে কনে পক্ষ স্থানীয় মেম্বারের সাথে ফোনে যোগাযোগ করে বিষয়টি নিশ্চিত হন। এ সময় বর যাত্রীরা পালিয়ে যায়। রহিম ও তার মা ফিরোজা বেগমকে কনে পক্ষ একটি কক্ষে তালাবদ্ধ করে অবরুদ্ধ করে রাখেন।

৬ জুন দুপুরে স্থানীয় মেম্বার ও চৌকিদারসহ তাকে পদুয়া ইউপি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। সেখানে উভয় পক্ষের সম্মতিক্রমে খরচ বাবদ ১ লাখ ৪১ হাজার টাকা কনে পক্ষকে দেয়ার সিদ্ধান্ত হয়। তাৎক্ষণিকভাবে নগদ ৪১ হাজার টাকা বাকী ১ লাখ টাকা এক মাসের মধ্যে দেয়ার সিদ্ধান্ত হয়। এ ব্যাপারে কাশেম মেম্বারকে জামিনদার নিয়োগ করা হয়েছে। কাশেম মেম্বার বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*