- Lohagaranews24 - http://lohagaranews24.com -

লোহাগাড়ায় যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে ইয়াবাসহ গ্রেপ্তার ৪

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় যাত্রীবাহী বাসে পৃথক অভিযান চালিয়ে ৮ হাজার ১৫০ পিস ইয়াবাসহ ৪ পাচারকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (৭ মার্চ) রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেষ্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হল, কক্সবাজারের উখিয়া কুতুপালং এলাকার মৃত ইলিয়াছ মিয়ার পুত্র মো. ছলিম (২০), একই এলাকার মৃত নবী হোসেনের পুত্র মো. ইব্রাহিম (২৬), কক্সবাজার পৌরসভার পাহাড়তলী জিয়ানগর এলাকার মৃত আলী আহমদের পুত্র জামাল উদ্দিন (২৯) ও বান্দরবান পার্বত্য জেলার আলীকদম থানার দক্ষিণ পূর্ব পাড়ার আবদুল জব্বারের পুত্র মো. সালাম (৩৪)।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামমুখী যাত্রীবাহী বাসে তল্লাশী করা হয়। এ সময় জামাল ও সালামের কাছ থেকে ৪ হাজার ১শ পিস এবং ছলিম ও ইব্রাহিমের কাছ থেকে ৪ হাজার ৫০ পিস ইয়াবা পাওয়া যায়। তারা ইয়াবাগুলো পাচারের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা রুজু করা হয়েছে। সোমবার সকালে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।