Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় মাদক পাচারের অভিযোগে ৩ মহিলাসহ আটক ৫

লোহাগাড়ায় মাদক পাচারের অভিযোগে ৩ মহিলাসহ আটক ৫

160

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া থানা পুলিশ ২৭ অক্টোবর মঙ্গলবার দিনগত রাতে মাদক পাচারের বিরুদ্ধে পৃথক অভিযানে ৩ মহিলাসহ ৫ জনকে আটক করেছে। আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে পৃথক মামলা রুজু করা হয়েছে।

পার্বত্য বান্দরবানের লামা উপজেলার আজিজনগর এলাকার মোহাম্মদ বেলালের স্ত্রী বেবী আক্তার (৩৮) ও মোঃ রফিকের স্ত্রী নাছিমা আক্তার (২৮) কে চোলাইমদসহ আটক করা হয়েছে। এ দু’মহিলা আজিজনগরের চাম্বি মার্মাপাড়া থেকে চোলাইমদ নিয়ে পাচার করছিল বলে লোহাগাড়া থানার এসআই মুহাম্মদ সোলাইমান জানিয়েছেন।

অপরদিকে, চকরিয়া উপজেলার বাইন্যাছড়া এলাকার আলী হোসেনের স্ত্রী মাহমুদা বেগম (৫০) নামে এক মহিলাকে ৫শ পিচ ইয়াবাসহ আটক করা হয়েছে। এছাড়া উপজেলার আধুনগর হরিণা মিয়া পাড়ার মোঃ আলী (৫৩) নামে একজনকে ৫ বোতল ফেন্সিডিলসহ আটক করেছেন লোহাগাড়া থানার এসআই মোঃ রবিউল ইসলাম। তিনি স্ত্রীসহ দীর্ঘদিন থেকে ফেন্সিডিল ও অন্যান্য মাদকদ্রব্য ব্যবসায় লিপ্ত বলে পুলিশ জানায়।

এছাড়াও ৩শ গ্রাম গাজাসহ বান্দরবান মধ্য পাড়ার মৃত তোতাই মার্মার পুত্র কোলা সিং মার্মা (২৮) নামে অপর একজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে পৃথক মামলা রুজু করা হয়েছে বলে লোহাগাড়া থানা পুলিশ সূত্রে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*