Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় মাইক্রো-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, হতাহত ২

লোহাগাড়ায় মাইক্রো-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, হতাহত ২

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার চুনতি ফরেষ্ট রেঞ্জ কার্যালয়ের সামনে মাইক্রোবাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে এক মোটরসাইকেল আরোহী নিহত ও অপরজন আহত হয়েছেন। সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুর দেড়টায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম শাহাদত হোসেন (২৫)। তিনি উপজেলার লোহার দিঘীর পূর্ব পার্শ্বের দফাদার পাড়ার হারেছ হোসেন ড্রাইভারের পুত্র। আহতের নাম মুহাইমিন ইসলাম (২৪)। তিনি উপজেলার পূর্ব লোহাগাড়া তোরাব উদ্দিন সিকদার পাড়ার আবদুর রশিদের পুত্র। নিহতের বড় ভাই মোহাম্মদ দেলোয়ার হোসেন লিটন ছোট ভাইয়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ঘটনাস্থলে চট্টগ্রাম শহুরমুখী মোটরসাইকেল ও বিপরীতমুখী মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেল আরোহী গুরতর আহত হন। তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য চট্টগ্রাম শহরে নেয়ার পথেই শাহাদত হোসেন মৃত্যুর কোলে ঢলে পড়েন। আহত অপর মোটরসাইকেল আরোহী মুহাইমিন ইসলাম চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে। তারা মোটরসাইকেল যোগে পার্বত্য লামা উপজেলার আজিজনগরে একটি লেকে ঘুরতে গিয়েছিল। ফেরার পথে এ দূর্ঘটনায় পতিত হন।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিন আরফাত জানান, দূর্ঘটনা কবলিত মাইক্রোবাস ও মোটরসাইকেল পুলিশ হেফাজতে রয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!