- Lohagaranews24 - http://lohagaranews24.com -

লোহাগাড়ায় মাইক্রোবাস উল্টে দুই মহিলা নিহত, আহত ৩

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় মাইক্রোবাস উল্টে দুই মহিলা যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন একই পরিবারের তিন জন। রোববার (২১ মার্চ) ভোররাত সাড়ে ৩টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলা চুনতি ইউনিয়নের জাঙ্গালিয়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

দূর্ঘটনায় নিহতরা হলেন, নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার জালকুড়ি এলাকার আবদুল হামিদের স্ত্রী রুবিনা আক্তার (২৫) ও একই এলাকার মোজাম্মেল হকের স্ত্রী মাহবুবা আক্তার মিতা (২৬)। আহতরা হলেন একই এলাকার হান্নান ভূঁইয়ার পুত্র মো. সেলিম (৫৫), সেলিমের পুত্র আবদুল হামিদ (২৬) ও তার স্ত্রী হাতিমা বেগম (৪৫)।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রব জানান, নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে মাইক্রোবাসে করে কক্সবাজার যাচ্ছিলেন। ঘটনাস্থলে পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারালে মাইক্রোবাসটি সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে দুই মহিলা নিহত হন। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়। ধারণা করা হচ্ছে চালক তন্দ্রাচ্ছন্ন হয়ে গাড়ি চালানোর কারণে এ দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনা কবলিত মাইক্রোবাস উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়। আইনী প্রক্রিয়া শেষে নিহতদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা রুজু করা হয়েছে।