ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় মাংস বিক্রেতাদের গ্রাহক হয়রানী

লোহাগাড়ায় মাংস বিক্রেতাদের গ্রাহক হয়রানী

meat

এম. খান, এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার বটতলী মোটর ষ্টেশনে মাংস বিক্রেতাদের হাতে প্রতিয়নত গ্রাহক হয়রানীর অভিযোগ পাওয়া গেছে। মাংস বিক্রেতাদের একটি সিন্ডিকেটের কাছে জিম্মি হয়ে আছে গ্রাহকরা। গ্রাহকদের সাথে দুব্যবহার ও ওজনে কারচুপি করা তাদের নিত্যনৈমত্তিক ব্যাপার। বর্তমানে ডিজিটাল স্কেল ব্যবহারের নিয়ম থাকলেও তা মানছেন না তারা। ওজনে কারচুপি করার জন্য তারা সনাতন আমলের পরিমাপক (পাল্লা) ব্যবহার করছে বলে একাধিক গ্রাহক মৌখিক অভিযোগ করেছেন।

সম্প্রতি এক মুরগীর বিক্রেতা ওজনে কারচুপি করায় গ্রাহকের কাছে ধরা পড়ে। এ ব্যাপারে পত্র-পত্রিকায় লেখালেখি হয়েছে। উপজেলার নির্বাহী অফিসারের দৃষ্টিগোচর হয়েছিল। বিষয়টি আমলে নিয়েছিলেন। লোহাগাড়া বটতলী মোটর ষ্টেশনের কাঁচা বাজার, মাছ, মুরগি ও মাংস বিক্রেতাদের নিয়ে একটি বৈঠকের সিদ্ধান্ত গৃহিত হয়েছিল। মূলতঃ ব্যবসায়ীদেরকে ডিজিটাল স্কেল ব্যবহারের নির্দেশ দেয়ার জন্য ওই বৈঠকের সিদ্ধান্ত হয়েছিল বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। কারণে-অকারণে বৈঠক অনুষ্ঠিত হয়নি। শ্রীঘ্রই বৈঠক অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

ভূক্তভোগী গ্রাহকরা উপজেলা নির্বাহী অফিসারের কাছে দাবী জানাচ্ছেন ব্যবসায়ীদের সাথে দ্রুত বৈঠক করে ডিজিটাল স্কেল ব্যবহারের যেন নির্দেশ প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*