ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় ভুয়া ওয়ারিশ সনদে সম্পত্তি দখলের অপচেষ্টা

লোহাগাড়ায় ভুয়া ওয়ারিশ সনদে সম্পত্তি দখলের অপচেষ্টা

11

নুরুল ইসলাম : লোহাগাড়ায় চুনতি ইউনিয়ন পরিষদ থেকে ভুয়া ওয়ারিশ সনদ দিয়ে সম্পত্তি দখলের অপচেষ্টার অভিযোগ পাওয়া গেছে স্থানীয় এক পক্ষের বিরুদ্ধে। চুনতি বড়মিয়াজি পাড়ার মৃত আনোয়ার আলীর পুত্র নুরুল আমিন এ সংক্রান্তে ৫ জনের বিরুদ্ধে লোহাগাড়া থানায় গত ১৫ জুন অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ আনা হয়েছে চুনতি ইউপি সদস্য শহিদুল ইসলাম (৪০), বড়মিয়াজি পাড়ার মৃত ইউনুছ মিয়ার স্ত্রী রাশেদা বেগম (৪৫), মৃত আবদুল করিমের পুত্র ফরিদ আহমদ (৫০), শহিদ উল্লাহর পুত্র সাইফুল্লাহ (৩২) ও মৃত রশিদ আহমদের পুত্র আবদুস ছামাদ (৩৫)’র বিরুদ্ধে।

তাছাড়াও নুরুল আমিন উক্ত ভুয়া ওয়ারিশ সনদ সম্পর্কে চুনতি ইউপি চেয়ারম্যান বরাবরে দরখাস্ত করেছেন গত ১৭ জুন। অভিযুক্তদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার বরাবরেও গত ২১ জুন দরখাস্ত করেছেন নুরুল আমিন।

অভিযোগে প্রকাশ, অভিযুক্ত রাশেদা বেগম অপর অভিযুক্তদের সহযোগিতায় ভুয়া ওয়ারিশসনদ নিয়েছেন। এ ব্যাপারে নুরুল আমিন জিজ্ঞাসাবাদ করলে তাকে নানাভাবে হুমকী দিয়েছেন রাশেদা বেগমসহ অভিযুক্তরা। অভিযুক্ত আবদুস ছামাদ ভুয়া ওয়ারিশ সনদ নেয়ার ব্যাপারে ওয়ারিশ সনাক্ত সংক্রান্তে তার স্বাক্ষর জাল করা হয়েছে মর্মে গত ১৬ জুন চুনতি ইউপি চেয়ারম্যান বরাবরে দরখাস্ত করেছেন। তিনি বলেছেন, ওয়ারিশ সনাক্তকরণ সম্পর্কে তিনি কোন স্বাক্ষর করেননি।

চুনতি ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন জানান, ভুয়া ওয়ারিশ সনদ সম্পর্কিত নুরুল আমিনের অভিযোগপত্র পেয়েছেন। তদন্ত সাপেক্ষে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে বলে জানান চুনতি ইউপি চেয়ারম্যান।

অভিযুক্ত চুনতি ইউপি সদস্য শহিদুল ইসলামের সাথে বার বার তার মুঠোফোনে যোগাযোগের জন্য চেষ্টা করা হয়েছে। তবে তার কোন বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*