ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় ব্যাংক এশিয়া উচ্চ শিক্ষা বৃত্তি প্রদান

লোহাগাড়ায় ব্যাংক এশিয়া উচ্চ শিক্ষা বৃত্তি প্রদান

57

এলনিউজ২৪ডটকম : ব্যাংক এশিয়া কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার অংশ হিসাবে ৩০ মে শনিবার সকালে লোহাগাড়া উপজেলার ১৩ জন মেধাবী অথচ অস্বচ্ছল শিক্ষার্থীকে উচ্চশিক্ষা বৃত্তি প্রদান করেছে।

ব্যাংকের মাননীয় উপ-ব্যবস্থাপনা পরিচালক ও আঞ্চলিক প্রধান মোহাম্মদ রোশাঙ্গীর উপজেলা মিলনায়তনে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে শিক্ষার্থীদের হাতে এ বৃত্তির টাকা তুলে দেন।

ব্যাংক এশিয়ার একজিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও আগ্রাবাদ শাখা প্রধান মোঃ শাহাবুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ব্যাংক এশিয়া ভবন শাখা প্রধান এ কে এম সাইফুল ইসলাম চৌধুরী, লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্ত মুহাম্মদ ফিজনূর রহমান এবং আলহাজ্ব মো¯তফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মোঃ মফিজুর রহমান প্রমুখ ব্যক্তিবর্গ। বিপুল সংখ্যক শিক্ষার্থী, শিক্ষক, সাংবাদিক, ব্যবসায়ী নেতৃবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে অনুষ্ঠানটি প্রাণবন্ত হয়ে ওঠে।

উল্লেখ্য, ব্যাংক এশিয়া গ্রামীণ শাখাগুলোর মাধ্যমে পল্লী অঞ্চলের মেধাবী ছাত্র-ছাত্রীদের উচ্চশিক্ষা বৃত্তি প্রদান করে থাকে। ব্যাংক এশিয়া লোহাগাড়া শাখা ২০০৬ সাল থেকে অদ্যাবধি লোহাগাড়া উপজেলার ১১৯ জন মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করেছে। তাছাড়া ডিজিটাল বাংলাদেশ গড়ার নিমিত্তে ব্যাংক এশিয়া লোহাগাড়া শাখার পক্ষ থেকে এ যাবত উপজেলার সাত টি স্কুলে ২৮ টি ক¤িপউটার প্রদান করেছে এবং এসব স্কুলের শিক্ষার্থীদের ক¤িপউটার প্রশিক্ষণের জন্য স্কুলের ক¤িপউটার শিক্ষকের প্রশিক্ষণের ব্যবস্থা করেছে। সারা বাংলাদেশে ব্যাংক এশিয়া চলতি বছর এ বৃত্তির জন্য ২২২ জন শিক্ষার্থীকে মনোনীত করেছে।

ব্যাংক এশিয়া লোহাগাড়া শাখা ব্যবস্থাপক মোহাম্মদ আজিজুল হক প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে উপরোক্ত তথ্য জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*