ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় বেলাল হত্যা মামলার আসামী গ্রেফতার

লোহাগাড়ায় বেলাল হত্যা মামলার আসামী গ্রেফতার

18

মোঃ জামাল উদ্দিন : লোহাগাড়ার কলাউজানের চাঞ্চল্যকর বেলাল হত্যা মামলার আসামী আইয়ুব আলীকে (২৯) গত ৮ মে সকালে বান্দরবানের আলীকদমের জহির আহমদের চা দোকান থেকে আটক করা হয়েছে। ৯ মে উভয়কে আদালতে সোপর্দ করা হয়েছে বলে মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই আবদুল আউয়াল জানিয়েছেন।

জানা যায়, গত বৎসর ২১ নভেম্বর কলাউজানের বেলালকে নির্মমভাবে হত্যা করা হয়। ঘটনার পরদিন আমিরাবাদের সুখছড়ি মৌলভী পাড়া এলাকায় তাকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। এ ঘটনায় আইয়ুব আলীসহ অন্যান্যদেরকে আসামী করে মামলা হয়। ঘটনার পর পর আইয়ুব জহিরের দোকানে আত্মগোপন করে থাকে। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ খবর পেয়ে উভয়কে লোহাগাড়া থানায় নিয়ে আসে। তাদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয় বলে প্রকাশ। ইতোপূর্বে আটক অন্যান্য আসামীরা আদালতে আইয়ুব আলীর ঘটনার সাথে সম্পৃক্ততার বিবরণ ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছেন। তাকে তিন মাস আশ্রয় দেওয়ায় জহির আহমদকে পুলিশ অভিযুক্ত করেছে।

উভয়কে রিমান্ডের আবেদন করে পুণরায় জিজ্ঞাসাবাদের জন্য লোহাগাড়া থানায় আনার ব্যবস্থা নেয়া হয়েছে বলে প্রকাশ। আইয়ুব আলী উত্তর কলাউজান বদন্যাবর পাড়ার মৃত খলিলুর রহমানের পুত্র এবং জহির আহমদ দরগাহ পাড়ার মৃত ছালে আহমদের পুত্র বলে পুলিশ সূত্রে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*