- Lohagaranews24 - http://lohagaranews24.com -

লোহাগাড়ায় বিষপানে গৃহবধুর আত্মহত্যা

বিষপানে আত্মহত্যা

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নের উত্তর চরম্বা সুফিয়াবাদ মিয়াজী কাজী পাড়ায় পারিবারিক কলহকে কেন্দ্র করে এক গৃহবধু বিষপানে আত্মহত্যা করেছে। গত ২০ নভেম্বর সোমবার রাতে গৃহবধুর শ্বশুরালয়ে এ ঘটনা ঘটে। নিহত পারুল আক্তার মুন্নি (২৬) ওই এলাকার মৃত আলী মিয়ার প্রবাসী পুত্র আবদুল জব্বারের স্ত্রী ও ৩ সন্তানের জননী।  সংবাদ পেয়ে লোহাগাড়া থানার এসআই মোঃ জাকির সিকদার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ১৯ নভেম্বর রবিবার গৃহবধু মুন্নির ভাসুর আবদুল মাবুদ তার মা গোল চেহের খাতুন (৯০) কে পারিবারিক কলহকে কেন্দ্র করে মারধর করেছে। মারধর করায় মুন্নি প্রতিবাদ করে এবং শ্বাশুড়িকে চিকিৎসার জন্য ডাক্তারের কাছে নিয়ে যায়। তার জন্য কথা কাটাকাটির এক পর্যায়ে মুন্নিকেও ভাসুর এবং জা নিলু আক্তার মিলে মারধর করেছে। অপমান সহ্য করতে না পেরে মুন্নি সকলের অগোচরে বাড়ির রান্নাঘরে বিষ পান করেছে বলে জানা যায়।

স্থানীয়রা মুন্নি বিষপানের বিষয়টি জানতে প্রথমে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও অবস্থার অবনতি হতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর ভাসুর ও জা গা ঢাকা দিয়েছে বলে জানান স্থানীয়রা। ফলে এ ব্যাপারে তাদের কোন বক্তব্য নেয়া সম্ভব হয়নি।