লোহাগাড়ায় বাস-ট্রাক সংঘর্ষে দুই মহিলা নিহত

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার যাত্রীবাহী বাস ও পাথর বোঝাই ট্রাকের সংঘর্ষে দুই মহিলা ঘটনাস্থলে নিহত হয়েছেন। সোমবার (২২ ফেব্রুয়ারি) সকাল ৮টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাড়কের উপজেলার চুনতি ইউনিয়নের জাঙ্গালিয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ দূর্ঘটনায় আরো একজন আহত হয়েছেন। তবে তার নাম-ঠিকানা তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।

নিহতরা হলেন, কক্সবাজারের রামু থানার পূর্ব জোয়ারিয়ানাল এলাকার আলতাফ আহমদের কন্যা এনজিও কর্মী ছেনু আরা বেগম (২৯) ও চকরিয়া থানার পূর্ব বেওলা সিকদার পাড়ার মো. লোকমানের স্ত্রী রিনা আক্তার (১৮)।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানায়, চট্টগ্রামমুখী মারসা পরিবহণের যাত্রীবাহী বাসের (চট্টমেট্রো-ব-১১-১১৮০) সাথে বিপরীতমুখী পাথর বোঝাই ট্রাকের (ঢাকামেট্রো-ট-১৩-৬৭৩০) সংঘর্ষ হয়। এতে বাসের পেছনে থাকা দুই মহিলা যাত্রী ঘটনাস্থলে নিহত হন। দূর্ঘটনায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। স্থানীয় আহতকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেন।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রব জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। নিহত দুই মহিলার লাশ উদ্ধার করে হেফাজতে নিয়ে আসা হয়। পরে আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। দূর্ঘটনার কবলিত বাস ও ট্রাক হাইওয়ে থানা হেফাজতে রয়েছে। দূর্ঘটনার পর উভয় গাড়ির চালক ও সহকারি পালিয়ে যায়। তাই তাদেরকে আটক করা সম্ভব হয়নি। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।