Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বাসের ধাক্কায় দু’মোটরসাইকেল আরোহী গুরতর আহত

লোহাগাড়ায় বাসের ধাক্কায় দু’মোটরসাইকেল আরোহী গুরতর আহত

595

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার আধুনগর হাতিয়ারকুল এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় দু’মোটরসাইকেল আরোহী গুরতর আহত হয়েছেন। আজ ৭ ডিসেম্বর শনিবার বেলা ৩টায় এ ঘটনাটি ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিন আরফাত।

আহতরা হলেন কক্সবাজারের পেকুয়া উপজেলার বারবাকিয়া এলাকার মৌলভী মোঃ নাছিমের পুত্র মোঃ ছলিমুল্লাহ (৩৩) ও একই এলাকার মোঃ মহিউদ্দিনের পুত্র মোঃ ফাহাদ (১৬)।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে থানা সূত্রে জানা যায়, ঘটনাস্থলে কক্সবাজারমুখী দূরপাল্লার যাত্রীবাহী বাস ওভারটেক করতে গিয়ে বিপরীতমুখী মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে দু’মোটরসাইকেল আরোহী ছিটকে পড়ে গুরতর আহত হয় ও মোটরসাইকেলটি ধুমড়ে-মুচড়ে যায়। দূর্ঘটনার পর যাত্রীবাহী বাসটি দ্রুত পালিয়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে লোহাগাড়া উপজেলা সদরের এক বেসরকারী হাসপাতালে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পরে পুলিশ তৎপরতা চালিয়ে যাত্রীবাহী বাসটি আটক করে। বর্তমানে যাত্রীবাহী বাস ও ধুমড়ে-মুচড়ে যাওয়া মোটরসাইকেল দোহাজারী হাইওয়ে থানা হেফাজতে রয়েছে বলে জানিয়েছেন ওসি মোঃ ইয়াছিন আরফাত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!