ব্রেকিং নিউজ
Home | শিক্ষাঙ্গন | লোহাগাড়ায় প্রাথমিক বিদ্যালয়ে নব-নিযুক্ত সহকারী শিক্ষকদের বরণ

লোহাগাড়ায় প্রাথমিক বিদ্যালয়ে নব-নিযুক্ত সহকারী শিক্ষকদের বরণ

43500607_2262478933971551_7140232071305232384_o

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে নব-নিযুক্ত সহকারী শিক্ষকদের বরণ ও উপজেলা শিক্ষা অফিসের ঝুলন্ত উদ্যান উদ্বোধন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আজ ৯ অক্টোবর মঙ্গলবার উপজেলা হলরুমে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা শিক্ষা অফিসার মোঃ আকরাম হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোহাগাড়ার সম্মানিত উপজেলা নির্বাহী অফিসার আবু আসলাম।

সহকারী উপজেলা শিক্ষা অফিসার ওমর ফারুকের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার মুসলিম উদ্দিন, আলহাজ্ব মোস্তাফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজের সহযোগী অধ্যাপক মোহাম্মদ ইলিয়াছ, সাতগড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জহির উদ্দিন মোহাম্মদ বশির, নব-নিযুক্ত শিক্ষক মোহাম্মদ ফোরকান উল্লাহ।

উপজেলা শিক্ষা অফিসার আগত অতিথিদের ধন্যবাদ জানিয়ে বলেন, শিক্ষা অফিস লোহাগাড়ার শিক্ষার মান উন্নয়নে কাজ করে যাচ্ছে। বর্তমানের মতো আগামীতেও পাশে থাকার জন্য তিনি অনুরোধ জানান।
প্রধান অতিথি বলেন, নব নিয়োগপ্রাপ্ত শিক্ষকদের ফুল দিয়ে বরণ করে নেওয়াটাকে আমি সাধুবাদ জানাই। চাকরির শুরুতেই তাঁরা যে অভ্যর্থনাটা পেয়েছে তা পেশাগত জীবনে প্রেরণা জোগাবে। তিনি শিক্ষকদের আন্তরিকতার সাথে ক্ষুদে শিক্ষার্থীদের পাঠদানের অনুরোধ করেন।

উপজেলা শিক্ষা অফিসের ঝুলন্ত উদ্যান নিয়ে তিনি বলেন, চারিদিকে যেখানে সবুজ কমে আসছে সেখানে উপজেলা শিক্ষা অফিস সবুজ বাড়ানোর জন্য কাজ করে যাচ্ছে যা সত্যি প্রশংসার দাবি রাখে। এখান থেকে শিক্ষকরা সবুজকে ভালবাসতে শিখবে।

অনুষ্ঠানের বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারি শিক্ষক, সুধী, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*