ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় পিতার যৌনতার শিকারে ৬ মাসের গর্ভবতী কন্যা

লোহাগাড়ায় পিতার যৌনতার শিকারে ৬ মাসের গর্ভবতী কন্যা

483

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় নিজ পিতার যৌনতার শিকারে গর্ভবতী হয়েছে ১৫ বছর বয়সী কন্যা। পিতা নুরুল আলম (৩৮) ও গর্ভবতী মেয়েকে লোহাগাড়া থানা পুলিশ হেফাজতে আনা হয়েছে। আজ ৩ জুলাই বুধবার রাত সাড়ে ৯টার দিকে লোহাগাড়া থানা পুলিশ তাদেরকে হেফাজতে নেয় জিজ্ঞাসাবাদের জন্য।

পিতার যৌনতার শিকার কন্যা জানান, সে বর্তমানে ৬ মাসের গর্ভবতী। পিতা নুরুল আলম লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নের সড়ইয়া গ্রামের নলুয়া বিল এলাকার মৃত ফয়েজ আহমদের পুত্র। পুলিশ তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে বলে জানান।

স্থানীয় সূত্রে জানা গেছে, ছোট বেলায় মা হারিয়েছে ওই কন্যা। পিতা দ্বিতীয় বিয়ে করেছে। তার অনুপস্থিতিতে কয়েকবার রাতে আঁধারে কন্যাকে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করেছে। কোন বাঁধা মানেনি পিতা নুরুল আলম। শোরচিৎকার বা লোকজনের কাছে প্রকাশ করলে তাও নানাভাবে হুমকী দিয়েছে। ভয়ে এতোদিন এ গোপনীয়তা প্রকাশ করা হয়নি। অবশেষে লোকজনের দৃষ্টিতে ধরা পড়ার কারণে ঘটনা প্রকাশ পায়। গত দু’দিন থেকে এলাকায় পিতা ও কন্যা এ বিষয় নিয়ে সড়াইয়া গ্রামে নানা ধরণের আলোচনা হয় মানুষের মুখে। অবশেষে পুলিশের কাছে সংবাদ দেয় স্থানীয়রা। পুলিশ তাদেরকে হেফাজতে নেয়। সহায় সম্বলহীন পিতা নুরুল আলম ষড়যন্ত্রের শিকার বলে দাবী করছে।

পুটিবিলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী মোঃ ইউনুছ জানান, স্থানীয় মেম্বারের মাধ্যমে ঘটনার সত্যতা জেনেছেন। পিতা ও কন্যাকে পুলিশের হাতে সোপর্দ করার জন্য মেম্বারকে নির্দেশ দিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!