Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় নির্বাচনী তপশীল ঘোষণায় তোলপাড়

লোহাগাড়ায় নির্বাচনী তপশীল ঘোষণায় তোলপাড়

jessoreExpress.17

মোঃ জামাল উদ্দিন : লোহাগাড়ায় মেয়াদোত্তীর্ণ তিন ইউপি নির্বাচনে তপশীল ঘোষণার পর ২৪ আগষ্ট এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। লোহাগাড়া সদর, আমিরাবাদ ও আধুনগর ইউনিয়নের অধিবাসীদের অনেকে উল্লাস প্রকাশ করে মিষ্টি বিতরণ করেছে। সম্ভাব্য প্রার্থীদের অনেকে উপজেলা নির্বাচন অফিসে ভীড় করেছেন। তারা মনোনয়নপত্র সংগ্রহের জন্য আগ্রহ প্রকাশ করেছেন। তবে কেউ মনোনয়নপত্র সংগ্রহ করেননি। লোহাগাড়া ইউনিয়নে নুরুচ্ছফা চৌধুরী, আধুনগরে সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আয়ুব মিয়া ও আমিরাবাদে আরকান সড়ক পরিবহন শ্রমিক নেতা মোহাম্মদ আলী চেয়ারম্যানে নির্বাচন করবেন তা নিশ্চিত বলে সাংবাদিকদের জানিয়েছেন।

উল্লেখ্য, দীর্ঘ ১৭ বৎসর পর লোহাগাড়া ও ১২ বৎসর পর আমিরাবাদ ও আধুনগর ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আগামী ২৯ আগষ্ট মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন। ৩১ আগষ্ট প্রত্যাহার। ৫ সেপ্টেম্বর বাচাই ও ২১ সেপ্টেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে বলে রিটার্নিং অফিসার উপজেলা নির্বাচন কর্মকর্তা আল মামুন গত ২৩ আগষ্ট জণাকীর্ণ সাংবাদিক সম্মেলনে তপশীল ঘোষণা করেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, লোহাগাড়া ৯ ইউনিয়নের মধ্যে এ তিন ইউনিয়নের নির্বাচন পৌরসভা নির্বাচন সীমানা জটিলতা ও মামলার ফলে অনুষ্ঠিত হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*