ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় দু’প্রাথমিক শিক্ষার্থীকে যৌন নির্যাতনের অভিযোগ

লোহাগাড়ায় দু’প্রাথমিক শিক্ষার্থীকে যৌন নির্যাতনের অভিযোগ

full_689710217_1428823600

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আধুনগর কুলপাগলী বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ের দু’জন শিক্ষার্থীকে শারিরীক নির্যাতন করার অভিযোগ উঠেছে। স্থানীয় কুলপাগলী কালাইয়ারঘোনা এলাকার আবদুল হাকিমের পুত্র মোঃ ইসমাইল (২৭) শারিরীকভাবে তাদেরকে ফুঁসলিয়ে জঙ্গলে নিয়ে যৌন নির্যাতন করে বলে তাদের অভিভাবকরা লোহাগাড়া থানায় গত ৬ সেপ্টেম্বর অভিযোগ করেছেন।

পুলিশ ভিকটিমদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দিয়েছেন বলে লোহাগাড়া থানার এসআই প্রভাত কর্মকার জানিয়েছেন। শিশুদের অভিভাবক ও স্থানীয় সূত্রে প্রকাশ এ মাসের ২ তারিখ ইসমাইল কুলপাগলী স্কুলের দ্বিতীয় শ্রেণীর ছাত্রীকে ফুঁসলিয়ে জঙ্গলে নিয়ে শারিরীক নির্যাতন করে। ছাত্রীটি ভয়ে বিষয়টি কাউকে জানায়নি। পরবর্তীতে দ্বিতীয় শ্রেণীর আরেক ছাত্রকে টাকা দিয়ে বনে নিয়ে যায়। সেখানে তাকেও যৌন নির্যাতন করে। বিষয়টি নির্যাতিত ছাত্র তার বাবাকে জানালে উভয় ঘটনা ফাঁস হয়ে যায়।

এলাকাবাসীরা তাকে গত ৫ সেপ্টেম্বর সকালে আটক করে কালাইয়ারঘোনা দোকানের সামনে এক বৈঠকে বসে। এতে স্থানীয় হারুন মেম্বারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। অবস্থা বেগতিক দেখে ইসমাইল কৌশলে পালিয়ে যায়। তাকে খোঁজ করে পাওয়া যায়নি। ফলে তার বক্তব্য নেয়াও সম্ভব হয়নি। পরদিন ছাত্র-ছাত্রীর অভিভাবকরা লোহাগাড়া থানায় একটি অভিযোগ করেছেন।

এসআই প্রভাত কর্মকার বলেন, এ ব্যাপারে ইসমাইলকে নোটিশ দেয়া হয়েছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। এলাকাবাসীরা নিবিড় তদন্তক্রমে দায়ী ব্যক্তির শাস্তি দাবী করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*