ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, গাছের সাথে আটকে রক্ষা পেল বাসের যাত্রী

লোহাগাড়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, গাছের সাথে আটকে রক্ষা পেল বাসের যাত্রী

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার চুনতিতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৪ মে) বিকেল সাড়ে ৩টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের মিঠার দোকান এলাকায় এ দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় দুই বাসের চালক ও কয়েকজন যাত্রী আহত হয়েছে বলে জানা গেছে। তবে তাদের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানায়, ঘটনাস্থলে চট্টগ্রামমুখি শীতাতপ নিয়ন্ত্রিত হানিফ পরিবহণের যাত্রীবাহী বাসের সাথে বিপরীতমুখি শ্যামলী পরিবহণের যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই বাসের চালক ও কয়েকজন যাত্রী আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেন। দূর্ঘটনায় দুই বাসের সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে গেছে। এতে সড়কের উভয় পাশে দীর্ঘ যানজট সৃষ্টি হয়।

সরেজমিনে দেখা যায়, দুই বাসের মুখোমুখি সংঘর্ষে হানিফ পরিবহণের বাস মহাসড়কের উপর পড়ে ছিল। অপরদিকে, শ্যামলী পরিবহণের বাস সড়কের পাশে গাছের সাথে আটকা পড়ে। ফলে বাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়নি। এতে রক্ষা পেয়েছে শ্যামলী পরিবহণের বাসের যাত্রীরা।

দোহাজারী হাইওয়ে থানার এএসআই জাকির হোসেন জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে দূর্ঘটনা কবলিত গাড়ি সরিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়। ঘটনাস্থলে আহত অবস্থায় কাউকে পাওয়া যায়নি। বাসটি দুটি হাইওয়ে থানা হেফাজতে রয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!