ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় ট্রাক চালক হত্যা ঘটনায় আরো দু’কিলার গ্রেফতার

লোহাগাড়ায় ট্রাক চালক হত্যা ঘটনায় আরো দু’কিলার গ্রেফতার

62

মোঃ জামাল উদ্দিন : লোহাগাড়ায় চাঞ্চল্যকর ড্রাইভারকে হত্যা করে ট্রাক ছিনতাই ঘটনায় গত ১৭ আগষ্ট গভীর রাতে কক্সবাজারের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আরো দু’কিলারকে আটক করা হয়েছে। লোহাগাড়া থানার ওসি (তদন্ত) কেপায়েত উল্লাহ ও চুনতি পুলিশ ফাঁড়ির কর্মকর্তা এসআই নুরুল ইসলাম একদল ফোর্স নিয়ে এ অভিযান পরিচালনা করেন।

আটককৃতরা হল যথাক্রমে কক্সবাজারের রামু দেচুয়া পালং এলাকার মোঃ হাসন মিয়ার পুত্র আবুল কাশেম (২৮) ও কক্সবাজার সদরের ডেক্ষাকাটা মৌলভী পাড়ার কবির আহমদের পুত্র মোঃ জামাল উদ্দিন (২৫) প্রমুখ।

আগের দিন রামু থেকে সামশুল আলমের পুত্র মোঃ আলম (২৩) কে গ্রেফতার করা হয়। আলম অপর কিলারদের নাম-ঠিকানা প্রকাশ করে আদালতে গত ১৭ আগষ্ট স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

জবানবন্দি সূত্র ধরে লোহাগাড়া থানা পুলিশ কক্সবাজারের উখিয়া, রামু, সদর, জাদিমুড়া প্রভৃতি এলাকায় তথ্য প্রযুক্তি ব্যবহার করে সাদা পোশাকে অভিযান পরিচালনা করেন। আটককৃতদেরকে আদালতে সোপর্দ করে ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছিল। তবে আদালত সন্তোষ্ট হয়ে দু’দিনের রিমান্ড মঞ্জুর করেছেন বলে জানিয়েছেন।

আটককৃতরা সবাই ট্রাক ড্রাইভারকে নূর মোহাম্মদকে হত্যার ঘটনা স্বীকার করে বিস্তারিত বর্ণনা দিয়েছেন। মূলতঃ ইয়াবা পাচারকে কেন্দ্র করে ট্রাক ড্রাইভারের এ মর্মান্তিক মৃত্যু হয়। তার বাড়ি সাতকানিয়া উপজেলার ছদাহা ফকিরহাট এলাকায় অবস্থিত। তার স্ত্রী বাদী হয়ে গত ৯ আগষ্ট অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে লোহাগাড়া থানায় মামলা করেন। নূর মোহাম্মদ ৭ আগষ্ট রাতে চুনতি জাঙ্গালীয়া পাহাড়ে নির্মমভাবে খুন হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*