ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় ট্রাক-অটোরিক্সা সংঘর্ষে আহত ফরিদ চমেকে মৃত্যু

লোহাগাড়ায় ট্রাক-অটোরিক্সা সংঘর্ষে আহত ফরিদ চমেকে মৃত্যু

292

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার শাহপীর ফিলিং ষ্টেশনের সামনে ৩০ মে দুপুরে ট্রাক ও সিএনজি চালিত অটোরিক্সার সংঘর্ষে আহত ফরিদুল আলম (১৫) মৃত্যুবরণ করেছে। একইদিন রাত ৮টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করে বলে জানিয়েছেন নিহতের স্বজনরা। সে পুটিবিলা সরইয়া গ্রামের মৃত বাঁচা মিয়ার পুত্র।

জানা যায়, চালক আবু তাহের যাত্রী নিয়ে আধুনগর এলাকা থেকে সিএনজি টেক্সিসহ লোহাগাড়া বটতলী মোটর ষ্টেশনে আসছিলেন। ঘটনাস্থলে  সেনাবাহিনীর একটি ট্রাক পেট্রোলপাম্প থেকে রাস্তায় উঠে কক্সবাজার অভিমুখে যাচ্ছিল। পরে সিএনজি অটোরিক্স ট্রাকটিকে পাশের ব্যাটারী বক্সের স্থানে ধাক্কা মারে এবং ভিতরে ঢুকে যায়। ফলে এ দূর্ঘটনা ঘটে। সবাই মারাত্মকভাবে আহত হয়।

এলাকাবাসী ও সেনাবাহিনীর লোকজন তাদেরকে উদ্ধার করে লোহাগাড়া সদরের একটি বেসরকারী হাসপাতালে নিয়ে আসেন। সেখানে আবু তাহের ও মোঃ ফরিদের অবস্থা অবনতি হলে তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মোঃ ফরিদ মৃত্যুবরণ করে। আহত অন্যরা স্থানীয়ভাবে চিকিৎসাধীন রয়েছেন। আবু তাহেরের অবস্থা এখনো আশংকাজনক বলে তার স্বজনরা জানিয়েছেন। সংঘর্ষে সিএনজি চালিত টেক্সিটি ধুমড়ে-মুচড়ে গেছে।

এ দূর্ঘটনায় আহত অন্যান্যরা হল চালক লোহাগাড়ার আধুনগরের গর্জনিয়া পাড়ার আবদুল মালেকের পুত্র আবু তাহের (৪৫), পুটিবিলা সরইয়া গ্রামের মৃত নজু মিয়ার পুত্র বাদশা মিয়া (৬০), বড়হাতিয়া হাদুর পাড়ার নাজিম উদ্দিনের পুত্র সাহেল (১৮), বড়হাতিয়ার মৃত বাঁচা মিয়ার স্ত্রী কামরুন্নাহার (৪০), মোঃ ইউনুচের স্ত্রী কহিনুর (৫৫)।

এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে বলে স্বজনরা জানিয়েছেন।

লোহাগাড়ায় ট্রাক-অটোরিক্সা সংঘর্ষে দু’মহিলাসহ আহত ৬

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*