- Lohagaranews24 - http://lohagaranews24.com -

লোহাগাড়ায় টিনের ছাউনী কেটে তিন দোকানে চুরি

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার পদুয়ায় টিনের ছাউনী কেটে তিন দোকানে চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) ভোররাতে ইউনিয়নের তেওয়ারীহাট বাজারে এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্তরা হলেন, ডা. নজির আহমদ ফার্মেসীর মালিক শহিদুল ইসলাম, সিরাজ স্টোরের মালিক সিরাজুল ইসলাম ও রিক্সা পার্টসের দোকানের মালিক মো. সেলিম।

ক্ষতিগ্রস্তরা জানান, প্রতিদিনের ন্যায় রাতে দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। এরপর রাতের যে কোন সময় চোরেরা টিনের ছাউনী কেটে দোকানে ঢুকে ডা. নজির আহমদ ফার্মেসী থেকে নগদ ৪৮ হাজার টাকা, ১০ হাজার টাকার মালামাল, সিসি ক্যামেরার সরঞ্জাম, সিরাজ স্টোর থেকে নগদ থেকে নগদ ৪০ হাজার টাকা, ৫০ হাজার টাকার মালামাল ও রিক্সার পার্টের দোকান থেকে নগদ ১৭ হাজার টাকা, ১২ আনা ওজনের স্বর্ণের চেইন, ১টি মোবাইল সেট নিয়ে যায়। সকালে দোকান খুলে মালামাল এলোমেলো ও টিনের ছাউনী কাটা দেখে চুরির বিষয়টি নিশ্চিত হয়েছেন তারা।

এছাড়া, গত সোমবার ভোররাতে উপজেলার পুটিবিলা এম.চর হাট বাজারে দোকানের পেছনের দরজা ভেঙ্গে নগদ ৫ হাজার টাকা, ৩৫ হাজার টাকার কসমেটিক মালামাল ও ১টি মোবাইলসেট নিয়ে যায় চোরেরা।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, এ ব্যাপারে থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।