ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় জেডিসি কক্ষ পরিদর্শক ভাতা ১শ টাকা দেয়ার নির্দেশ দিয়েছেন ড. নদভী এমপি

লোহাগাড়ায় জেডিসি কক্ষ পরিদর্শক ভাতা ১শ টাকা দেয়ার নির্দেশ দিয়েছেন ড. নদভী এমপি

04

এলনিউজ২৪ডটকম : বাংলাদেশ মাদ্রাসা সাধারণ শিক্ষক সমিতি লোহাগাড়া উপজেলা শাখার নেতৃবৃন্দ ও সম্প্রতি অনুষ্ঠিত জেডিসি পরীক্ষা পরিচালনা কমিটির সদস্যবৃন্দ যৌথভাবে চট্টগ্রামস্থ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী এমপি’র বাসভবনে ৩০ নভেম্বর বিকেলে এক সমঝোতা বৈঠক অনুষ্ঠিত হয়। মাদ্রাসা সাধারণ শিক্ষক সমিতির দীর্ঘদিনের দাবী ‘জেএসসি ও জেডিসি পরীক্ষার কক্ষ পরিদর্শক ভাতার বৈষম্য থাকতে পারেনা’। অন্যদিকে জেডিসি পরীক্ষা কমিটি এই দাবী উপেক্ষা করে আসছিল।

অবশেষে শিক্ষক বান্ধব এমপি’র হস্তক্ষেপে জেডিসি পরীক্ষার কক্ষ পরিদর্শকের ভাতা ১শ টাকা নির্ধারণ করা হয়েে ছ। সমঝোতা বৈঠকে ড. নদভী এমপি বলেন, মাদ্রাসার সাধারণ শিক্ষকদের প্রতি অবহেলা সহ্য করা হবেনা। শিক্ষকদের মর্যাদা-সম্মান সমুন্নত থাকতে হবে। আগামীতে জেএসসি ও জেডিসি সহ যে কোনস্তরের পরীক্ষায় কক্ষ পরিদর্শকের ভাতায় বৈষম্য রাখা যাবে না। আগামীতে স্থানীয় ও জাতীয় নির্বাচনে পদ ও পদবীর ভিত্তিতে দায়িত্ব অর্পণে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে সচেতন থাকার পরামর্শ দিয়েছেন।

সমঝোতা বৈঠক উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সদস্য রিজিয়া রেজা চৌধুরী, জেডিসি পরীক্ষা পরিচালনা কমিটির পক্ষে কেন্দ্র সচিব অধ্যক্ষ মাওলানা গিয়াস উদ্দিন, অধ্যক্ষ মাওলানা ফজলুল হক, শিক্ষক নেতা প্রফেসর হামিদুর রহমান, প্রফেসর মমতাজ উদ্দিন মহসিন, প্রফেসর রেজাউল করিম, মাষ্টার নাছির উদ্দিন, মাষ্টার মনছুর আলী ও মাষ্টার ফারুক হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*