ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় জাতীয় শোক দিবস পালিত

লোহাগাড়ায় জাতীয় শোক দিবস পালিত

514

এলনিউজ২৪ডটকম : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় লোহাগাড়ায় পালিত হয়েছে। উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করে জাতীয় শোক দিবস উপলক্ষে।

সকালে উপজেলা শহীদ স্মৃতিসৌধ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুারালে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করে উপজেলা প্রশাসন, উপজেলা স্বাস্থ্য বিভাগ, বন বিভাগ ও লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ। পরে এক শোক র‌্যালী বের করা হয়।

র‌্যালীতে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার তৌছিফ আহমেদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পদ্মাসন সিংহ ও উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ হানিফসহ বিভাগীয় কর্মকর্তা এবং অন্যান্যরা অংশগ্রহণ করেন।

পরে উপজেলা পাবলিক হলে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌছিফ আহমদ আলোচনা সভায় সভাপতিত্ব করেন। বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) পদ্মাসন সিংহ, স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডঃ মোহাম্মদ হানিফ, থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জহির উদ্দিন, লোহাগাড়া প্রেসক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ও মুক্তিযোদ্ধা সংসদ ডেপুটী কমান্ডার আবদুল হামিদ প্রমুখ। উপজেলা শিক্ষা কর্মকর্তা নুরুল ইসলাম অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন।

এছাড়াও উপজেলা প্রশাসনের উদ্যোগে চিত্রাংকন প্রতিযোগিতা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এক দোয়া মাহফিল খোরশেদ আলম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উপজেলা জামে মসজিদে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!