- Lohagaranews24 - http://lohagaranews24.com -

লোহাগাড়ায় জাতীয় নিরাপদ খাদ্য দিবস পালিত

126

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় জাতীয় নিরাপদ খাদ্য দিবস পালন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা ২০ ফেব্র“য়ারী অনুষ্ঠিত হয়। র‌্যালীতে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুব আলম, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ হানিফ, উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক শের আলী, বিভিন্ন হোটেল মালিক, উপজেলা খাদ্য কর্মকর্তা, বিভিন্ন এনজিও প্রতিনিধি অংশগ্রহণ করেন।

পরে “নিরাপদ খাবারে ভরবো দেশ, সবাই মিলে গড়বো সোনার বাংলাদেশ” এ প্রতিপাদ্য বিষয়ের আলোকে উপজেলা কনফারেন্স রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা নির্বাহী অফিসার সভাপতিত্ব করেন। উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা প্রবন্ধ উপস্থাপন করেন। উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক দিবসের তাৎপর্য ও গুরুত্ব সম্পর্কে আলোচনা করেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রেস ক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, মুক্তিযোদ্ধা সাংবাদিক মোঃ জামাল উদ্দিন, অধ্যাপক মোহাম্মদ ইলিয়াছ, রেষ্টুরেন্ট মালিক মুজিবুর রহমান ও মৎস্য ব্যবসায়ী নেপাল বড়–য়া প্রমুখ।

কর্মসূচীতে বিভিন্ন এলাকা থেকে আগত নারী, সুধী, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। তারা আইনগত ব্যবস্থা নেয়ার আগে সামাজিকভাবে উদ্বুদ্ধ করার সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন।