Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় চিকিৎসা সহায়তার চেক প্রদান করলেন ইউএনও

লোহাগাড়ায় চিকিৎসা সহায়তার চেক প্রদান করলেন ইউএনও

270

এলনিউজ২৪ডটকম : ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোক, প্যারালাইজাড রোগী ও জন্মগত হৃদরোগীর আর্থিক সহায়তা কর্মসূচির আওতায় চেক প্রদান করেছে উপজেলা সমাজসেবা অধিদপ্তর। গত ১৩ নভেম্বর মঙ্গলবার লোহাগাড়া ইউএনও কার্যালয়ে এ চেক বিতরণ করা হয়।

ক্যান্সার আক্রান্তরা হলেন উপজেলার আমিরাবাদ মল্লিক ছোবাহান এলাকার আবু বক্করের স্ত্রী শাহিন আকতার, আমিরাবাদ রাজঘাটা এলাকার মৃত মফিজুর রহমানের স্ত্রী তাহেরা বেগম, বড়হাতিয়া ইউনিয়নের মৃত আবদুল লতিফের পুত্র মুজিবুর রহমান, আধুনগর ইউনিয়নের দক্ষিণ হরিণা এলাকার ফরুখ আহমদের পুত্র জামাল উদ্দিন, চরম্বা ইউনিয়নের চেয়ারম্যান বাড়ী এলাকার জামাল উদ্দিনের স্ত্রী ছাবেকুন্নাহার ও চরম্বা বিবিরবিলা এলাকার নুরুল ইসলাম বাদশার স্ত্রী রোকেয়া বেগম।

রোগীদের নিকট চেক হস্তান্তর করেছেন উপজেলা নির্বাহী অফিসার আবু আসলাম। প্রতিজনকে ৫০ হাজার টাকা করে ৬ জনকে মোট ৩ লক্ষ টাকা প্রদান করা হয়

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লোহাগাড়া বিআরডিবির চেয়ারম্যান, জাতীয় সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সদস্য, লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালের প্রতিষ্ঠাতা মুহাম্মদ আরমান বাবু রোমেল, চরম্বা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাস্টার মুহাম্মদ শফিকুর রহমান, লোহাগাড়া উপজেলা সমাজসেবা অফিসার মুহাম্মদ দেলোয়ার হোসেন, উপজেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, চুনতি হাকিমিয়া কামিল মাদ্রাসার অধ্যাপক মুহাম্মদ হামিদুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*