ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণ ও হত্যা মামলার পলাতক আসামী আলমগীরকে গ্রেফতারের পর আদালতে প্রেরণ

লোহাগাড়ায় গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণ ও হত্যা মামলার পলাতক আসামী আলমগীরকে গ্রেফতারের পর আদালতে প্রেরণ

124

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণ ও হত্যা মামলার পলাতক আসামী আলমগীর হোসেন (৪১) কে ৫ অক্টোবর সকালে গ্রেফতার করে আদালতে প্রেরণ ও রিমান্ডের আবেদন করা হয়েছে বলে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান পিপিএম জানিয়েছেন। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মামলা তদন্তকারী কর্মকর্তা লোহাগাড়া থানার এসআই সোহরাওয়ার্দীর নেতৃত্বে পুলিশের একটি দল তাকে গ্রেফতার করে।

সূত্রে প্রকাশ, চলতি সনের ৮ মে উপজেলা সদরের রশিদার পাড়া এলাকার গ্যাস সিলিন্ডার ব্যবসায়ী মোহাম্মদ আলমগীরের বাড়িতে অবৈধভাবে গ্যাস ভর্তি সিলিন্ডার থেকে খালি সিলিন্ডারে গ্যাস ট্রান্সফার করার সময় বিস্ফোরণে দগ্ধ হন নবী হোসেন (৩৮) নামের এক শ্রমিক। অবস্থার অবনতি হলে ৯ মে আহত নবী হোসেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধী জন্য ভর্তি করা হয়। ১৫ মে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এই ঘটনায় ১৮ মে লোহাগাড়া থানার এসআই আবদুল আউয়াল বাদী হয়ে ৪ জনকে আসামী করে একটি বিস্ফোরন ও হত্যা মামলা দায়ের করেন।

স্থানীয়দের অভিযোগ করেছেন, এর পূর্বেও বেশ কয়েকবার গ্যাস স্থানান্তরের সময় বিস্ফোরণের ঘটনা ঘটলেও এসব ঘটনা ধামাচাপা দেয়া হয়েছে। গ্যাস ব্যবসায়ী আলমগীর বর্তমান সরকারের একজন প্রভাবশালী নেতার ভাই হওয়ার পরও তাকে গ্রেফতার পূর্বক আইনের আওতায় আনায় স্থানীয়রা প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন।

এ ব্যাপারে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান পিপিএম বলেন, অপরাধী যেই হোক না কেন, কাউকে ছাড় দেয়া হবে না। আইন তার নিজস্ব গতিতে চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*