ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় কাজী মহুরীসহ প্রেমিক-প্রেমিকা আটক

লোহাগাড়ায় কাজী মহুরীসহ প্রেমিক-প্রেমিকা আটক

প্রেমিক-প্রেমিকা আটক

মোঃ জামাল উদ্দিন : লোহাগাড়ার চুনতি বয়নাপুকুর পাহাড়ের মসজিদে গোপনে বিয়ে পড়ানোর সময় চুনতি পুলিশ ফাঁড়ির ক্যাম্প ইনচার্জ গত ৬ এপ্রিল রাতে একজন কাজী মহুরীসহ প্রেমিক-প্রেমিকাকে আটক করেন। ৭ এপ্রিল সারাদিন তাদেরকে লোহাগাড়া থানায় আটক রেখে মুক্তি দেয়া হয়েছে।

লোহাগাড়া থানার ডিউটি অফিসার এসআই উৎপল দত্ত অপু জানিয়েছেন, বড়হাতিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের একজন এসএসসি পরীক্ষার্থীনি পদুয়া দরগাহ মুরা এলাকার জনৈক মোঃ আব্বাস (২২) এর সাথে দীর্ঘদিন প্রেম-ভালোবাসা চলে আসছিল। উভয়ের পরিবার বিয়ের সম্মতি না দেয়ায় তারা গোপনে পাহাড়ের একটি মসজিদে বিয়ের আয়োজন করে। আমিরাবাদের সুখছড়ি গ্রামের কাজী মহুরী মোঃ এনামকে বিয়ে পড়ানোর জন্য নিয়োজিত করে। গোপন সংবাদের ভিত্তিতে চুনতি পুলিশ ফাঁড়ি খবরটি জানার পর তথায় অভিযান চালান। পরে তাদেরকে রাতেই থানায় নিয়ে আসা হয়। সকালে আটককৃত প্রেমিক ও মহুরীর আত্মীয়-স্বজন থানায় তাদের মুক্তির ব্যাপারে দেন-দরবার শুরু করে। এক পর্যায়ে ১৩ লাখ টাকা কাবিনে ছাত্রীর সাথে প্রেমিক মোঃ আব্বাসের বিয়ের কথা ঠিক হয়। বিষয়টি পুলিশকে অবহিত করার পর ছাত্রীকে তার ভগ্নিপতির জিম্মায় দেয়া হয়েছে। আব্বাস ও এনাম বাড়িতে চলে গেছেন। কবে বিয়ে হবে তার দিন-তারিখ জানাতে পারেনি পুলিশ।

এ ঘটনায় পুলিশের নামে একটি প্রভাবশালী মহল প্রেমিক- প্রেমিকা ও কাজী মহুরীর কাছ থেকে বিপুল অংকের টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ উঠেছে। তবে চুনতি পুলিশ ফাঁড়ির ক্যাম্প ইনচার্জ নুরুল ইসলাম জানিয়েছেন, তারা এ ব্যাপারে কিছুই জানেন না। টাকা-পয়সা লেনদেনের বিষয়টি ভিত্তিহীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*