- Lohagaranews24 - http://lohagaranews24.com -

লোহাগাড়ায় করোনায় আরো এক ব্যক্তির মৃত্যু

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরো এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রোববার (২৪ মে) সকাল ১০টায় করোনার উপসর্গ নিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। একইদিন বিকেল ৩টায় পাওয়া মৃত ব্যক্তির করোনা রিপোর্ট পজেটিভ আসে।

নিহতের নাম মো. মোরশেদ আলী (৬৫)। তিনি উপজেলার চুনতি ইউনিয়নের সিকদার পাড়ার মৃত রেজাউল সওদাগরের পুত্র ও ৪নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য।

একইদিন সন্ধ্যা ৬টায় স্থানীয় প্রশাসন ও থানা পুলিশের উপস্থিতিতে নামাজে জানাজা শেষে যথানিয়মে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে বলে জানান করোনায় মৃত ব্যক্তিদের সৎকার ও দাফন কার্য পরিচালনা কমিটির প্রধান ও লোহাগাড়া স্যানেটারী ইন্সপেক্টর মো. শের আলী।

জানা যায়, গত ২০ মে জ্বর, কাশি ও ডায়াবেটিস রোগে আক্রান্ত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন মোরশেদ আলী। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার নমুনা সংগ্রহ করে কর্তৃপক্ষ। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকের হোসাইন মাহমুদ গণমাধ্যমকে বলেন, করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া সাবেক ইউপি সদস্য মোরশেদ আলীকে একইদিন রাতে জীবাণু সুরক্ষা কাপড় পরিধান করে ও সামাজিক দূরত্ববাজায় রেখে নামাজে জানাজা শেষে দাফন করা হয়েছে।

উল্লেখ্য, গত ৭ মে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের হাঁছির পাড়ার নুরুল ইসলাম (৪৬) নামে এক ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।