ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় করোনার ঝুঁকি নিয়ে চিকিৎসাসেবা দিয়ে যাচ্ছেন যাঁরা

লোহাগাড়ায় করোনার ঝুঁকি নিয়ে চিকিৎসাসেবা দিয়ে যাচ্ছেন যাঁরা

এলনিউজ২৪ডটকম : করোনা ভাইরাসের সংক্রমনের ভয়ে দেশের বিভিন্নস্থানে যখন অধিকাংশ চিকিৎসক নানা অযুহাতে চেম্বার করছেন না তখন লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পাশাপাশি ৮টি বেসরকারী হাসপাতালে চিকিৎসাসেবা দিচ্ছেন একদল মানবিক চিকিৎসক। তাদের মধ্যে অনেকের পিপিই থাকলেও বেশিরভাগ চিকিৎসক চিকিৎসাসেবা দিয়ে যাচ্ছেন শুধুমাত্র মাস্ক ও গ্লাভস পড়ে। এ যেন মৃত্যুকে সামনে রেখে মানবতার জয়গান গাওয়া।

লোহাগাড়া মা-মনি হাসপাতালে চিকিৎসাসেবা দিচ্ছেন- ডা. অলক নেওয়ার (শিশু ও মেডিসিন), ডা. মনজুরুল ইসলাম (মেডিসিন, মা-শিশু, বাত-ব্যাথা, শ্বাসরোগ, প্রেসার, ডায়াবেটিক ও চর্ম-যৌন রোগ), ডা. মোহাম্মদ হেলাল উদ্দিন (নবজাতক ও শিশু রোগ), ডা. জে. সি ত্রিপুরা জুয়েল (মেডিসিন, মা-শিশু, বাত-ব্যাথা, শ্বাসরোগ, প্রেসার, ডায়াবেটিক ও চর্ম-যৌন রোগ), ডা. রিজুয়ান উদ্দীন নাদিম (শিশু, মেডিসিন, বাত-ব্যাথা, চর্ম ও ডায়াবেটিক রোগ), ডা. আয়শা ছিদ্দিকা (গাইনী ও স্ত্রী রোগ), ডা. মুহাম্মদ শহীদুল ইসলাম (মেডিসিন ) ও ডা. মোহাম্মদ ইসমাঈল (ডেন্টাল)।

লোহাগাড়া সাউন্ড হেল্থ হাসপাতালে চিকিৎসাসেবা দিচ্ছেন- ডা. খন্দকার জিয়াউর রহমান (মেডিসিন, মা-শিশু, ডায়াবেটিক ও চর্ম-যৌন রোগ), ডা. মোঃ তাসবীরুল হাসান জিহান, ডা. শেখ মোহাম্মদ ফয়সাল, ডা. ফাতেমা তুজ জোহরা (গাইনী ও স্ত্রী রোগ)। এছাড়া শুক্রবার রোগী দেখছেন অপারেশন ও হাঁড় জোড়া বিশেষজ্ঞ ডা. মাহমুদুর রহমান এবং বাত-ব্যাথা, প্যারালাইসিস, স্নায়ু ও স্ট্রোক রোগ বিশেষজ্ঞ ডা. শফিউল করিম।

লোহাগাড়া মা-শিশু হাসপাতালে চিকিৎসাসেবা দিচ্ছেন- ডা. রোজী সিদ্দিকী (গাইনী ও প্রসুতি) এবং ডা. মো. রফিক উদ্দিন আকাশ (শিশু, মেডিসিন, বাত-ব্যাথা ও ডায়াবেটিস রোগ)।

লোহাগাড়া জেনারেল হাসপাতালে চিকিৎসাসেবা দিচ্ছেন- ডা. শিল্পী দাশ (গাইনী ও প্রসুতি) এবং ডা. মোহাম্মদ লোকমান (শিশু, মেডিসিন ও ডায়াবেটিস রোগ)।

লোহাগাড়া সিটি হাসপাতালে চিকিৎসাসেবা দিচ্ছেন- ডা. কানিজ নাসিমা আক্তার (গাইনী ও প্রসুতি), ডা. মো. বদিউজ্জামান ও ডা. আবু রাফি (মেডিসিন ও শিশু রোগ)। এছাড়া প্রতি শুক্রবার চিকিৎসাসেবা প্রদান করছেন নবজাতক শিশু ও কিশোর বিশেষজ্ঞ প্রফেসর ডা. ফরিদুল আলম। মঙ্গলবার ও শুক্রবার মস্তিস্ক ও স্নায়ুরোগে আক্রান্তদের চিকিৎসাসেবা দিচ্ছেন ডা. একরামুল আজম (শাহেদ)।

লোহাগাড়া ডায়াবেটিক হাসপাতালে চিকিৎসাসেবা দিচ্ছেন- ডা. অনিদৃত সাহা ও ডা. ছালেক আহমদ মুন্না। এছাড়া প্রতি বুধবার সার্জারি রোগীদের সেবা দিচ্ছেন ডা. সবুজ কান্তি নাথ। প্রতি শুক্রবার মেডিসিন ও ডায়াবেটিক রোগীদের সেবা দিচ্ছেন ডা. আবদুল মজিদ ওসমানী।

লোহাগাড়া আধুনিক হাসপাতালে চিকিৎসাসেবা দিচ্ছেন- শিশু, মেডিসিন, বাত-ব্যাথা ও ডায়াবেটিস রোগীদের ২৪ ঘন্টা চিকিৎসা সেবা দিচ্ছেন ডা. বিশ্বজিৎ বড়ুয়া।

biman-ad

লোহাগাড়া মেটারনিটি জেনারেল হাসপাতালে চিকিৎসাসেবা দিচ্ছেন- ডা. আরশিয়া মর্জান মিলি (গাইনী ও প্রসুতি) ও ডা. পলাশ বরণ দাশ (চক্ষু)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!