- Lohagaranews24 - http://lohagaranews24.com -

লোহাগাড়ায় ইয়াবাসহ গ্রেপ্তার ৪, মাইক্রোবাস ও প্রাইভেটকার জব্দ

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় পৃথক অভিযান চালিয়ে ৮ হাজার পিস ইয়াবাসহ ৪ পাচারকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় জব্দ করা হয়েছে ইয়াবা পাচারকাজে ব্যবহৃত মাইক্রোবাস ও প্রাইভেটকার।

সোমবার (৫ এপ্রিল) রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আধুনগর ডলু ব্রীজ এলাকায় ও চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ে সামনে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, মাদারীপুরের সদর থানার ছিলার চর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সিকদার বাড়ির মো. কুদ্দুছ সিকদারের পুত্র মো. মিলন সিকদার (২৫), চট্টগ্রামের ফটিকছড়ি থানার সমিতির হাট ইউনিয়নের ১নং ওয়ার্ডের উখরা আমির মোহাম্মদ তালুকদার বাড়ির মো. মফিজুর রহমানের পুত্র মো. আলী আকবর (৪৫), ফেনীর সোনাগাজী থানার ৫নং ওয়ার্ডের চরগনেশ বদর উদ্দিন ভুঁইয়া বাড়ির মৃত মো. ছাদেক হোসেনের পুত্র মো. কামাল উদ্দিন (৪০) ও একই থানার ৬নং ওয়ার্ডের তুলাতলী হাজি বাড়ির মীর আহম্মদের পুত্র আবুল বশর প্রকাশ সেন্টু (২৮)।

পুলিশ জানায়, আধুনগর ডলু ব্রীজ এলাকায় চট্টগ্রামমুখী একটি প্রাইভেটকারে তল্লাশী করা হয়। এ সময় মিলন সিকদারের কাছে ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। অপরদিকে চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে মাইক্রোবাসে অন্যদের কাছে ৪ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, ইয়াবাসহ গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা রুজু করা হয়। মঙ্গলবার সকালে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।