ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় আনন্দ শোভাযাত্রা

লোহাগাড়ায় আনন্দ শোভাযাত্রা

24129497_372555773194899_4585792149003957405_n

এলনিউজ২৪ডটকম : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের “বিশ্ব প্রামাণ্য ঐতিহ্য” স্বীকৃতি উদযাপনে লোহাগাড়ায় আনন্দ শোভাযাত্রা হয়েছে। ২৫ নভেম্বর শনিবার সকাল ১১টায় লোহাগাড়া উপজেলা পরিষদ ভবন এলাকা থেকে বটতলী মোটর ষ্টেশনে এসে শেষ হয়।

লোহাগাড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত র‌্যালীতে উপজেলার প্রায় শিক্ষাপ্রতিষ্ঠান, আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন, মুক্তিযোদ্ধা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং বিভিন্ন পেশাজীবীসহ সর্বস্তরের জনতা অংশগ্রহণ করেন।

biman-ad

র‌্যালীতে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুব আলম, লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ হানিফ, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য ও আওয়ামীলীগ নেতা আনোয়ার কামাল, উপজেলা আয়োমীলীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরী, লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান, লোহাগাড়া সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুরুচ্ছফা চৌধুরী, লোহাগাড়া উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ জহির উদ্দিন, আওয়ামীলীগ নেতা মুজিবুর রহমান মুজিব, উপজেলা শ্রমিকলীগ সভাপতি ফরিদ উদ্দিন, সাধারণ সম্পাদক নুরুল হক নুনু, আমিরাবাদ ইউপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান রফিকুল ইসলাম চৌধুরী ও আওয়ামীলীগ নেতা হামিদ উদ্দিন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!