ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় আগুনে পুড়েছে ৮ বসতঘর

লোহাগাড়ায় আগুনে পুড়েছে ৮ বসতঘর

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া সদর ইউনিয়নে আগুনে পুড়েছে ৮ বসতঘর। সোমবার (৩০ নভেম্বর) সকাল ১০টায় ইউনিয়নের ৯নং ওয়ার্ডের হাবিলাস চৌধুরী পাড়ায় এ ঘটনা ঘটে। আগুনে প্রায় ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তদের দাবী।

স্থানীয় ইউপি সদস্য নুরুল কবিরের দেয়া তথ্য মতে ক্ষতিগ্রস্তরা হলেন, মো. সেলিম, ফয়েজ আহমদ, মো. দেলোয়ার, মো. এনাম, আবদুল নবী, ওমরা মিয়া, পাখি বেগম ও আম্বিয়া খাতুন। তার মধ্যে ওমরা মিয়ার বসতঘর আধাপাকা। অন্যদের বসতঘর মাটির দেয়াল ও টিনের ছাউনীযুক্ত।

প্রত্যক্ষদর্শীরা জানান, এনামের বসতঘর থেকে আগুনে সূত্রপাত। মুহুর্তের মধ্যে আগুন বসতঘরে ছড়িয়ে পড়ে। আগুন দেখতে পেয়ে আশপাশের লোকজন এগিয়ে আসেন। প্রায় ঘন্টা খানের চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। আগুনের সূত্রপাতের ব্যাপারে সঠিক তথ্য পাওয়া যায়নি। তবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত। ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে পৌঁছার আগেই আগুনে বসতঘরের সবকিছু পুড়ে ছাই হয়ে যায়।

সাতকানিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ফায়ারম্যান শাহরিয়ার আহমেদ জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে ফায়ার সার্ভিসের একটি টিম। আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!