- Lohagaranews24 - http://lohagaranews24.com -

লোহাগাড়ায় আগুনে পুড়েছে দোকান ও বসতঘর

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার কলাউজানে আগুনে পুড়ে গেছে দোকান ও বসতঘর। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) রাত ২টার দিকে ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পূর্ব কলাউজান জয়নগর এলাকা এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্তরা হলেন, একই এলাকার মুদি দোকানদার নজির আহমদের পুত্র মো. শাহজাহান ভূট্টো ও বসতঘরে মালিক মৃত আলতাফ মিয়ার পুত্র আবদুল আজিজ।

স্থানীয় ইউপি সদস্য মো. জামাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, অগ্নিকান্ডের সঠিক কারণ জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে মুদির দোকানে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত। মুহুর্তের মধ্যে আগুন আধাপাকা দোকান ও বসতঘরে ছড়িয়ে পড়ে। আশপাশের লোকজন আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। ততক্ষণে আগুনে মুদি দোকান ও বসতঘরের সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। তিনি জানান, গ্রামের দোকান হলেও মুদি দোকানে প্রচুর মালামাল ছিল। আগুনে মুদি দোকানীর প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এছাড়া বসতঘরেও ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

সাতকানিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন কর্মকর্তা এস. এম. হুমায়ুন কার্ণায়েন জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের টিম পাঠানো হয়। তবে তারা ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয়রা আগুনে নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে জানা যাবে।