Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | লোহাগাড়ায় অনুদানের চেক বিতরণ

লোহাগাড়ায় অনুদানের চেক বিতরণ

image_printপ্রিন্ট করুন

লোহাগাড়ায় জাতীয় সমাজকল্যাণ পরিষদ হতে প্রাপ্ত বিশেষ অনুদানের চেক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকালে উপজেলা সমাজসেবা কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা দেলোয়ার হোসাইন।

চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ শহিদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন জাতীয় সমাজকল্যাণ পরিষদ সদস্য, লোহাগাড়া বিআরডিবির চেয়ারম্যান ও লোহাগাড়া ডায়াবেটিস জেনারেল হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সমাজকর্মী মুহাম্মদ আরমান বাবু রোমেল।

জানা যায়, জাতীয় সমাজকল্যাণ পরিষদ হতে প্রাপ্ত লোহাগাড়ার বিভিন্ন এলাকার ১০জন অসহায়, হতদরিদ্র, শারিরীক ও বাক-প্রতিবন্ধি, দৃষ্টি প্রতিবন্ধিদের মাঝে বিশেষ অনুদানের চেক বিতরণ করা হয়েছে। এছাড়া প্রধান অতিথি উপজেলা সমাজসেবা অফিসে বঙ্গবন্ধু ও মুজিবকর্ণার উদ্বোধন করেন।

সমাজকর্মী আরমান বাবু রোমেল বলেন, বর্তমান সরকারের আমলে সমাজসেবাসহ বিভিন্ন খাতে অনেক উন্নয়ন সাধিত হয়েছে। প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মাধ্যমে ও এমপি মহোদয়ের আন্তরিক প্রচেষ্টায় লোহাগাড়ার অসহায়, দৃষ্টি ও বাক প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থের চেক প্রদান করা হয়েছে।

প্রধান অতিথি মোহাম্মদ শহিদুল ইসলাম বলেন, বর্তমান সরকার অসহায়-দুঃখী মানুষের সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে সারাদেশে সমাজসেবাসহ বিভিন্ন খাতে উন্নয়ন সাধিত হয়েছে। সমাজকল্যাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে ২০ ধরণের মাঠ পর্যায়ে নগদ টাকা দেয়ার সেবা প্রদান করা হচ্ছে। বর্তমান সরকার অসহায় মানুষের ঘরে বিভিন্ন ধরণের ভাতা দিতে সক্ষম হয়েছে। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!