ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় অগ্নিদগ্ধ শিশু সোহানা আর নেই

লোহাগাড়ায় অগ্নিদগ্ধ শিশু সোহানা আর নেই

226
এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার আধুনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বড় ভাই মরহুম আলহাজ্ব ফজলুল করিম প্রকাশ জনু সওদাগরের নাতনী অগ্নিদগ্ধ সোহানা (৭) চারদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে  আজ ১৯ এপ্রিল বেলা সাড়ে ৩টায় ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে মারা গেছে (ইন্নানিল্লাহে……..রাজেউন)।

সোহানা আধুনগর ইউনিয়নের ঘাটিয়াল পাড়ার ব্যবসায়ী মোঃ মহিউদ্দিন শামীমের কন্যা। নিহতের চাচা ব্যবসায়ী মোহাম্মদ কাইছার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ১৬ এপ্রিল (সোমবার) দুপুরে বাড়ির ছাদে দিয়াশলাই দিয়ে খেলতে গিয়ে অগ্নিদগ্ধ হয় সোহানা। তার শরীরে সিল্কের কাপড় থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। পরিবারের লোকজন দেখতে পেয়ে আগুন নিভাতে নিভাতে শরীরের অনেকাংশ পুড়ে যায়। প্রথমে উপজেলা সদরের একটি বেসরকারী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানেও অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখানে আজ দুপুরে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

225
শিশু সোহানার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার মৃত্যুতে পরিবার-পরিজনকে অনেকে সমবেদনা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*