ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ার যুবক ডাকাতের গুলিতে নিহত

লোহাগাড়ার যুবক ডাকাতের গুলিতে নিহত

10

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার উপজেলার দরবেশহাট এলাকার মৃত হোসেনে আহমদের পুত্র মিজানুর রহমান (২৪) গত ১১ এপ্রিল শনিবার রাত পৌনে ১২টায় মহেশখালী উপজেলার শাপলাপুর সড়কে ডাকাতের গুলিতে নিহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। এ সময় ডাকাতের গুলিতে গাড়ি চালক নুরুল হক আহত হয়েছে। তার বাড়ি উপজেলার আমিরাবাদ ইউনিয়নের বলে জানা গেছে।

জানা যায়, নিহত মিজান একটি ট্রাকের সামনে সিটে বসে শাপলাপুর থেকে লোহাগাড়া অভিমুখে আসছিল। ট্রাকটি জনতা বাজার হয়ে গোরকঘাটা আসার পথে শাপলাপুর জামায় ধরনির ঢালায় পৌঁছলে পাহাড় থেকে একদল ডাকাত এলোপাতাড়ি গুলি বর্ষণ করে। এতে মিজান ঘটনাস্থলে মারা যায়।

অপর একটি সূত্রে জানা গেছে, নিহত মিজানের সাথে একটি ইটভাটার শ্রমিকের সাথে ব্যবসায়িক লেনদেন ছিল। ব্যবসায়িক লেনদেনের কারণেও তাকে কেউ হত্যা করতে পারে বলে জানা গেছে।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেছেন। ঘটনার ব্যাপারে তদন্ত অব্যাহত রয়েছে। লাশ ময়নাতদন্ত শেষে নিহতের স্বজনদের হাতে হস্তান্তর করা হয়েছে।

এদিকে, রাতেই স্বজনদের ফোনে জানায় ডাকাতের গুলিতে মিজান মারা গেছে। খবর শুনে স্বজনদের আহাজারিতে আশপাশের লোকজন ছুটে আসে। ১২ এপ্রিল বেলা ৩টায় ময়নাতদন্ত শেষে লাশ উপজেলার গ্রামের বাড়িতে নিয়ে আসা হয়। বাদে আছর পারিবারিক কবরস্থানে নামাজে জানাজা শেষে লাশ দাফন করা হবে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*