ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ার পুটিবিলা উচ্চ বিদ্যালয়ে সুধী সমাবেশ অনুষ্ঠিত

লোহাগাড়ার পুটিবিলা উচ্চ বিদ্যালয়ে সুধী সমাবেশ অনুষ্ঠিত

12081607_1483761011925579_475305873_n

এলনিউজ২৪ডটকম : নবনির্মিত একাডেমিক ভবনের উদ্বোধন, ম্যানেজিং কমিটির অভিষেক ও ‘বৃক্ষ রোপনে প্রধানমন্ত্রীর জাতীয় পুরস্কার ২০১৪’ হস্তান্তর উপলক্ষে এক সুধী সমাবেশ ৩ অক্টোবর দুপুরে অনুষ্ঠিত হয়।

সুধী সমাবেশে সভাপতিত্ব করেন আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক, লোহাগাড়া-সাতকানিয়া নারী উন্নয়ন সমিতির সভাপতি স্থানীয় এমপি সহধর্মীনি ও পুটিবিলা হাই স্কুলের সভাপতি রিজিয়া রেজা চৌধুরী।

প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম- ১৫ (লোহাগাড়া-সাতকানিয়া) আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ফিজনূর রহমান, চুনতি ইউপির সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম, সমাজসেবক জয়নুল আলম চৌধুরী, বিপুল কৃষ্ণ দাশ ও জাহাঙ্গীর হোসাইন মানিক।

স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নাছির উদ্দিন ও অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন শিক্ষক গোপাল কান্তি বড়–য়া।

প্রধান অতিথি বিদ্যালয়ের উন্নয়নে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। সভাপতির বক্তব্য রিজিয়া রেজা চৌধুরী বলেন, জাতীয় পুরস্কার প্রাপ্তিতে যাদের সহযোগীতা ছিল তাদের কাছে আমি কৃতজ্ঞ। এই পুরস্কার আমি পুটিবিলাবাসীকে উৎসর্গ করলাম। বিদ্যালয় প্রতিষ্ঠাতাদেরকে শ্রদ্ধার সাথে স্মরণ ও মাগফিরাত কামনা করছি। শিক্ষা-দীক্ষা সভ্যতা ও সংস্কৃতির উৎকর্ষ সাধনে আপনাদের সাথে আমি আছি । বিদ্যালয়ে চাহিদা পূরণে আমার পক্ষ থেকে সার্বিক সহযোগিত অব্যহত থাকবে ।

অনুষ্ঠানে অন্যন্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো সালাহ উদ্দিন হিরু, লোহাগাড়া পল্লী বিদ্যুৎ অফিসের এজিএম নেপাল চন্দ্র ঘোষ, দক্ষিণ জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়–য়া, এমপি’র পিএস ইরফানুল হক, আওয়ামীলীগ নেতা গনী সম্রাট, আব্দুল জাব্বার, মোঃ ইব্রাহিম, লোহাগাড়া ইউপি চেয়ারম্যান নুরুচ্ছফা চৌধুরী, আধুনগর ইউপি চেয়ারম্যান মোঃ আইয়ুব মিয়া ও নারী নেত্রী জেসমিন আক্তার ও কহিনুর আক্তার প্রমুখ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*