Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ার জামায়াত নেতা মহানগর থেকে গ্রেফতার

লোহাগাড়ার জামায়াত নেতা মহানগর থেকে গ্রেফতার

81

মোঃ জামাল উদ্দিন : লোহাগাড়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ১০ জুন দুপুরে চট্টগ্রাম মহানগরের প্যারেডের কোণা থেকে জামায়াত নেতা জহির উদ্দিন ওরফে চশমা জহিরকে গ্রেফতার করেছেন।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান জানিয়েছেন, জহির অপরাপর আরো কয়েকজন জামায়াত নেতার সাথে গোপন বৈঠক করে বের হয়ে আসার সময় তাকে আটক করা হয়।

অপরদিকে, জহির জানিয়েছেন তাদের বৈঠকের কোন হ্নীন উদ্দেশ্য ছিলনা। মূলতঃ আগামী ঈদ উদযাপন উপলক্ষে তারা এ বৈঠকে মিলিত হয়েছিলেন।

লোহাগাড়া থানা সূত্রে প্রকাশ, জহিরের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে থানায় ৮টি মামলা রয়েছে। তিনি চুনতি সাতগড় গ্রামের মৃত ফোরক আহমদের পুত্র। চকবাজার ও লোহাগাড়া এলাকার তিনি একজন চশমা ব্যবসায়ী। বিগত চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে ১৬ নং চকবাজার ওয়ার্ডে ২০ দলীয় মনোনীত কাউন্সিলর প্রার্থী হিসেবে তিনি নির্বাচন করেছিলেন।

লোহাগাড়া থানা পুলিশ দাবী করছেন, জহির উদ্দিন লোহাগাড়ায় সংঘটিত বিভিন্ন নাশকতা ও সন্ত্রাসী কর্মকান্ডের একজন প্রত্যক্ষ মদদদাতা। তিনি জামায়াত-শিবিরের বিভিন্ন কর্মকান্ডে অর্থ ও বিভিন্ন সহায়তা দিয়ে থাকেন। দিচ্ছেন। জহিরের বক্তব্যে এসব অভিযোগ অমূলক ও ভিত্তিহীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*