ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ার কহিনুর মৃত্যু ঘটনায় মামলা দায়ের

লোহাগাড়ার কহিনুর মৃত্যু ঘটনায় মামলা দায়ের

ফলোআপ

মোঃ জামাল উদ্দিন : লোহাগাড়ার আধুনগর হরিণার গৃহবধু কহিনুর আক্তারের মৃত্যুর ঘটনায় মৃতার বাবা নুরুল কাদের বাদী হয়ে গত ১৬ মে লোহাগাড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। মামলায় ৫ জনকে আসামী করা হয়েছে বলে তদন্তকারী কর্মকর্তা এসআই সোহওয়ার্দি জানিয়েছেন।

ময়নাতদন্ত শেষে গতকাল বিকেলে কহিনুরের লাশ তার বাবা কক্সবাজারের পেকুয়া উপজেলার শীলখালি জারুল বুনিয়া নিয়ে গেছেন। সেখানে পৈত্রিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

গত ১৪ মে রাতে কহিনুর ঘরের বিমের সাথে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন বলে শ্বশুর বাড়ির লোকজন লোহাগাড়া থানাকে অবহিত করেন। পরদিন লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছিল।

জিজ্ঞাসাবাদের জন্য শ্বাশুড়ি শ্বাশুড়ি নুর জাহান (৬৮), সতিন ইরান আক্তার (২৬) ও ঝা ফরিদা বেগম (৩০) কে লোহাগাড়া থানায় আটক করা হয়েছিল।

মৃতার বাবার অভিযোগের পরিপ্রেক্ষিতে এ মামলা রুজু করা হয় এবং ঝা ফরিদা বেগমের বিরুদ্ধে কোন অভিযোগ না পাওয়ায় তাকে ছেড়ে দেয়া হয়েছে।

স্বামী ইকবাল হোসেন পলাতক থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। কহিনুর আক্তার ইকবালের দ্বিতীয় স্ত্রী। বিয়ের পর থেকেই পরিবারে অশান্তি বিরাজ করছিল। লোহাগাড়া থানা পুলিশ ঘটনা তদন্ত করছেন। তদন্ত শেষে আসল রহস্য উদঘাটিত হবে বলে তদন্তকারী কর্মকর্তা সাংবাদিকদের জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*