Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ানিউজ২৪ডটকম’র যাত্রা শুরু

লোহাগাড়ানিউজ২৪ডটকম’র যাত্রা শুরু

25

এলনিউজ২৪ডটকম : বস্তুবিহীন ভাব, ভাববিহীন বস্তু কোনটাই গ্রাহ্য নয়। সংবাদে সাহিত্যের উপাদান থাকলেও সাহিত্যে সংবাদের উপাদান থাকতে পারে না। বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন হোক। বিশ্বের সাথে লোহাগাড়ার সেতুবন্ধন আজ থেকে শুরু হলো। লোহাগাড়ানিউজ২৪ডটকম’র মাধ্যমে লোহাগাড়াবাসীর সুখ-দুঃখ ও সমস্যা-উত্তরণের বিভিন্ন সংবাদ প্রকাশ পাবে। বিশেষ করে প্রবাসীরা লোহাগাড়ার প্রতি মুহুর্তের সংবাদ জানতে পারবে এই অনলাইন পত্রিকার মাধ্যমে। ডিজিটাল বাংলাদেশের অগ্রযাত্রায় লোহাগাড়ানিউজ২৪ডটকম’র সংযুক্তি মহা আনন্দের বিষয়। ইতিবাচক সংবাদ পরিবেশনের মধ্য দিয়ে মানবিক মূল্যবোধ সৃষ্টিই হোক এই অনলাইন পত্রিকার যাত্রা। লোহাগাড়া বটতলী ষ্টেশন’র হোটেল পউষী হল রুমে ১ এপ্রিল ২০১৫ খৃঃ বুধবার বিকেল ৫টায় লোহাগাড়ানিউজ২৪ডটকম’র শুভ উদ্বোধন ও ‘লোহাগাড়া উপজেলা চট্টগ্রাম’ ফেসবুক গ্র“পের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত হয়। লোহাগাড়ানিউজ২৪ডটকম’র সম্পাদক ও প্রকাশক অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান ও বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ফিজনূর রহমান ও লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান পিপিএম। শিক্ষাবিদ কবি হোসনে আরা বেবীর উপস্থাপনায় ও সাজ্জাদ হোসেনের কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণের পরে শুভেচ্ছা বক্তব্য রাখেন লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ সালাহ উদ্দিন হিরু, বড়হাতিয়া ইউপি চেয়ারম্যান এমডি জুনায়েদ চৌধুরী, লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি নুরুল ইসলাম, সাংবাদিক মোঃ জামাল উদ্দিন, শিক্ষক নেতা আবদুল খালেক, লোহাগাড়ানিউজ২৪ডটকম’র উপদেষ্টা পর্ষদের সৌদিপ্রবাসী মোসলেহ উদ্দিন ও দুবাই প্রবাসী এম. ইউনুছ চৌধুরী ইমু, লোহাগাড়ানিউজ২৪ডটকম ও লোহাগাড়া উপজেলা চট্টগ্রাম ফেসবুক গ্র“পের পরিচালক মিছবাহ উদ্দিন রাজিব ও মারুফ খান।

26
বক্তারা বলেন, হলুদ সাংবাদিকতা পাঠকের অন্তরে নেতিবাচকতা সৃষ্টি করে। মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ ছাপানো থেকে দূরে থাকা প্রয়োজন।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আধুনগর ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম, সাংবাদিক পুষ্পেন চৌধুরী, সাংবাদিক মোহাম্মদ ইলিয়াছ, সাংবাদিক কাইছার হামিদ, সাংবাদিক মামুনুর রশিদ, সাংবাদিক আবদুল আউয়াল জনি, সাংবাদিক সাত্তার সিকদার, সাংবাদিক জাহেদুল ইসলাম, যুবলীগ নেতা নুরুল আলম জিকু, লোহাগাড়া শহর উন্নয়ন কমিটির সহ-সভাপতি আবদুল জলিল মেম্বার, অর্থ সম্পাদক মোঃ কামাল উদ্দিন, সদস্য মোঃ এরশাদ, কবি মোহাম্মদ সোলাইমান, কবি হাসান তারেক, প্রবাসী নাছির উদ্দিন, ছাত্রনেতা মিজানুর রহমান, হেলাল উদ্দিন, জাহেদ, এরশাদ আলম, জসিম উদ্দিন, আলা উদ্দিন প্রমুখ। এছাড়া সুধী, সাংবাদিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*