ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ানিউজ২৪ডটকম’র উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল

লোহাগাড়ানিউজ২৪ডটকম’র উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল

47

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ানিউজ২৪ডটকম’র উদ্যোগে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস পালন এবং প্রয়াত সাংবাদিক আবদুর রহিম আজাদ’র ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিকেলে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। লোহাগাড়ানিউজ২৪ডটকম’র কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন লোহাগাড়ানিউজ২৪ডটকম’র সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক।

আলোচনা সভায় বক্তব্য রাখেন লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি ও লোহাগাড়ানিউজ২৪ডটকম’র উপদেষ্টা মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, দৈনিক আজাদী দক্ষিণাঞ্চলীয় প্রতিনিধি ও লোহাগাড়ানিউজ২৪ডটকম’র উপদেষ্টা মুক্তিযোদ্ধা মোঃ জামাল উদ্দিন, লোহাগাড়া উপজেলা সমবায় সমিতির চেয়ারম্যান সাহাব উদ্দিন সিকদার, আধুনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল খালেক, দৈনিক প্রথমআলো লোহাগাড়া প্রতিনিধি অধ্যাপক পুষ্পেন চৌধুরী, উজিরভিটা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক কলামিষ্ট মোহাম্মদ হোসেন, লোহাগাড়ানিউজ২৪ডটকম’র উপদেষ্টা প্রবাসী খোরশেদ আলম, ইঞ্জিনিয়ার জিল্লুর রহমান ও লোহাগাড়া তরুণ কবি মুহাম্মদ সোলাইমান। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন শিক্ষক মৌলানা মোঃ মাঈনুদ্দিন (ভূট্টো)।

46

বক্তারা বলেন, বঙ্গবন্ধু মানে ১৯৭১, স্বাধীন বাংলাদেশ, লাল সবুজের পতাকা। বঙ্গবন্ধু মানে সোনার বাংলাদেশ। বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলাদেশকে এগিয়ে নিতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। বঙ্গবন্ধু কোন দলের ব্যক্তিগত সম্পত্তি নয়। বঙ্গবন্ধু সকলের।

বক্তারা আরো বলেন, সাংবাদিক রহিম চারণ সাংবাদিক ছিলেন। লোহাগাড়ার মাটি ও মানুষের কথা তাঁর লেখায় জীবন্ত হয়ে ওঠতো। সকলের সাথে সম্প্রীতি বজায় বজায় রেখে চলতেন। দলমতের উর্ধ্বে ওঠে তিনি সংবাদ পরিবেশনে সকলের মন জয় করেছিলেন। জ্ঞানী ও শিক্ষিত ব্যক্তিত্বকে তিনি শ্রদ্ধা প্রদর্শনে কার্পণ্য করতেন না।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লোহাগাড়া কর্মচারী পরিষদ সভাপতি মিছবাহ উদ্দিন রাজিব, প্রবাসী মাওলানা ইউসুফ নিজামী, সাংবাদিক আবদুল জব্বার ফিরোজ, সাংবাদিক সাত্তার সিকদার, এরশাদ হোসাইন, এরশাদ আলম, শিবলী নোমান, লোহাগাড়ানিউজ২৪ডটকম’র প্রকাশক মারুফ খান ও রিপোর্টার আলাউদ্দিন।

আলোচনা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সাংবাদিক আবদুর রহিম আজাদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

45

অনুষ্ঠানে লোহাগাড়ানিউজ২৪ডটকম’র উপদেষ্টা প্রবাসী খোরশেদ আলমকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*