ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ানিউজ২৪ডটকম’র ঈদ বৈঠক অনুষ্ঠিত

লোহাগাড়ানিউজ২৪ডটকম’র ঈদ বৈঠক অনুষ্ঠিত

57

এলনিউজ২৪ডটকম : ঈদ মানে খুশী, ঈদ মানে বাবা-মাকে পা ছুঁয়ে সালাম, ঈদ মানে বাবা-মা এবং আত্মীয়-স্বজন’র কবর জেয়ারত। ঈদ মানে আনন্দিত আলিঙ্গন। ঈদ মানে এ’বাড়ি সে’বাড়ি যাওয়া, সেমাই খাওয়া আর শিশুরা পা ছুঁয়ে সালাম করলে ‘ঈদী’ দেওয়া। নোতন পোষাকে নোতন আতরে ও সুবাসে চারপাশ মাতিয়ে তোলা।

২৩ জুলাই বৃহস্পতিবার শেষ বিকেলে বৃষ্টি ভেজা প্রকৃতি, এই সময়ে ঈদ শুভেচ্ছা ও অনুভূতি প্রকাশে লোহাগাড়ানিউজ২৪ডটকম কার্যালয়ে ‘ঈদ বৈঠক’ অনুষ্ঠিত হয়। লোহাগাড়ানিউজ২৪ডটকম’র সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক’র সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে প্রধান আলোচক ছিলেন লোহাগাড়ার কৃতিসন্তান আন্তর্জাতিক তরুণ নেতা আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের স্পেশাল অফিসার, বাংলাদেশী ষ্টুডেন্ট মালয়েশিয়ার ফাউন্ডার প্রেসিডেন্ট, এশিয়া-আফ্রিকা ইউথ গর্ভমেন্টের সেক্রেটারী জেনারেল ও লোহাগাড়ানিউজ২৪ডটকম’র উপদেষ্টা ড. মহিউদ্দিন মাহি।

58

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ উপলব্ধি প্রকাশ করেন লোহাগাড়া উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও লোহাগাড়ানিউজ২৪ডটকম’র উপদেষ্টা এস এম ছলিম উদ্দিন চৌধুরী খোকন, লোহাগাড়ানিউজ২৪ডটকম’র উপদেষ্টা মুসলেহ উদ্দিন, লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি ও লোহাগাড়ানিউজ২৪ডটকম’র উপদেষ্টা নুরুল ইসলাম, দৈনিক আজাদী লোহাগাড়া প্রতিনিধি ও লোহাগাড়ানিউজ২৪ডটকম’র উপদেষ্টা মোঃ জামাল উদ্দিন, আলহাজ্ব মোস্তফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যাপক মোহাম্মদ ইলিয়াছ ও অধ্যাপক মোঃ সালাহ উদ্দিন, কলামিষ্ট মোহাম্মদ হোসেন প্রমুখ্

প্রধান আলোচক ড. মহিউদ্দিন মাহি বলেন, লোহাগাড়ানিউজ২৪ডটকম’র অগ্রযাত্রায় আমার সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে। বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ পরিবেশনে বিদেশে প্রবাসীদের মাঝে লোহাগাড়ানিউজ২৪ডটকম’র বেশ প্রশংসা কুড়িয়েছে। কোন সুনির্দিষ্ট দলের মুখপত্র না হয়ে লোহাগাড়ার মাটি ও মানুষের কথা পরিবেশিত হবে, এটাই আমার প্রত্যাশা। লোহাগাড়ানিউজ২৪ডটকম শুধু লোহাগাড়া নয় পুরো বাংলাদেশের সংবাদ পরিবেশনের যোগ্যতা অর্জনে এগিয়ে যাবে বলে আশা করছি। তিনি আরো বলেন, এবারের ঈদ আমার জীবনে স্মরণীয় হয়ে থাকবে। আজকের ‘ঈদ বৈঠক’র উপলব্ধি আমার কাছে ব্যতিক্রম আনন্দ দান করেছে।

59

ঈদ বৈঠকে গণ্যমান্য ব্যক্তিবর্গের মাঝে উপস্থিত ছিলেন লোহাগাড়া শহর উন্নয়ন কমিটির সভাপতি আলহাজ্ব মামুন অর রশিদ চৌধুরী, দপ্তর সম্পাদক ফরিদ উদ্দিন, অধ্যাপক দেলোয়ার হোছাইন, লোহাগাড়া কর্মচারী পরিষদ সভাপতি মিছবাহ উদ্দিন রাজিব, সাংবাদিক জাহেদুল ইসলাম, সাংবাদিক সাত্তার সিকদার, সাংবাদিক ইরফান এইচ সায়েম, আমেরিকা প্রবাসী মোঃ কলিম উদ্দিন, কবি মুহাম্মদ সোলাইমান, কবি হাছান তারেক, ইউসুফ বিন কবির, হাছান কবির, শিক্ষক মাওলানা মঈনুদ্দিন ভূট্টো, লোহাগাড়ানিউজ২৪ডটকম’র প্রকাশক মারুফ খান ও রিপোর্টার আলা উদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*