ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ানিউজ২৪ডটকম’র অফিস উদ্বোধন

লোহাগাড়ানিউজ২৪ডটকম’র অফিস উদ্বোধন

35

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার সব সংবাদ ও তথ্যের মুখপত্র লোহাগাড়ানিউজ২৪ডটকম’র অফিস উদ্বোধন করা হয়। আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক, লোহাগাড়া-সাতকানিয়া নারী উন্নয়ন সমিতির সভাপতি ও স্থানীয় সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভীর সহধর্মীনি মিসেস রিজিয়া রেজা চৌধুরী ৮ জুলাই বুধবার সন্ধ্যা সাড়ে ৯টায় ফিতা কেটে শুভ উদ্বোধন করেন।

উদ্বোধনের পরে শুভেচ্ছা আলোচনা সভা লোহাগাড়ানিউজ২৪ডটকম’র সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। দৈনিক আজাদীর দক্ষিণাঞ্চলীয় প্রতিনিধি ও লোহাগাড়ানিউজ২৪ডটকম’র উপদেষ্টা মুক্তিযোদ্ধা মোঃ জামাল উদ্দিনের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন যথাক্রমে লোহাগাড়ানিউজ২৪ডটকম’র উপদেষ্টা ও প্রেস ক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, উপজেলা শ্রমিকলীগ সভাপতি ফরিদ উদ্দিন ও নারীনেত্রী জেসমিন আক্তার।

34

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোহাগাড়া শহর উন্নয়ন কমিটির সভাপতি ও লোহাগাড়ানিউজ২৪ডটকম’র উপদেষ্টা আলহাজ্ব মামুন-অর-রশিদ চৌধুরী, অর্থ সম্পাদক ও লোহাগাড়ানিউজ২৪ডটকম’র উপদেষ্টা মোঃ কামাল উদ্দিন, দুবাই প্রবাসী মৌলানা মোঃ ইউসুফ, মাওলানা মোঃ মঈনুদ্দিন (ভূট্টো), নারীনেত্রী নার্গিস আক্তার, কোহিনুর আক্তার, দৈনিক যায়যায়দিন লোহাগাড়া উপজেলা প্রতিনিধি মাওলানা আবদুল জব্বার ফিরোজ, লোহাগাড়ানিউজ২৪ডটকম’র প্রকাশক মারুফ খান, রিপোর্টার মোঃ আলাউদ্দিন ও এরশাদ আলম প্রমুখ।

উদ্বোধক ও প্রধান অতিথি বলেন, সুস্থ ধারার সংবাদ পরিবেশনায় লোহাগাড়ানিউজ২৪ডটকম’র অগ্রণী ভূমিকা পালন করছে। লোহাগাড়ার মাটি ও মানুষের সুখ-দুঃখের কথা নির্ভিক চিত্তে লোহাগাড়ানিউজ২৪ডটকম পরিবেশন করবে এটাই আমার প্রত্যাশা। সাংবাদিকরা জাতির আয়না স্বরূপ। আপনাদের লেখনির মাধ্যমে সমাজের অসঙ্গতিগুলো প্রকৃতভাবে ফুটে ওঠা দরকার।

33

তিনি আরো বলেন, মাননীয় সাংসদকে আপনারা সহযোগিতা করবেন। আপনাদের সহযোগিতায় এমপি মহোদয় এই উপজেলাকে ‘মডেল উপজেলায়’ পরিণত করতে সক্ষম হবেন। এলাকার উন্নয়নের যে কোন বিষয় নিয়ে আমাদের সাথে শেয়ার করুন। আমরা যদ্দুর সম্ভব সমাধানের চেষ্টা করবো।

লোহাগাড়ানিউজ২৪ডটকম’র উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন মিসেস রিজিয়া রেজা চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*