Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়া-সাতকানিয়া উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

লোহাগাড়া-সাতকানিয়া উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

15391048_1222223787871255_1901186030931997956_n

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী বলেন, রাজনৈতিক ও আর্থ-সামাজিক উন্নয়নের জন্য দীর্ঘমেয়াদী সুচিন্তিত ও সুমন্বিত উন্নয়ন পরিকল্পনার কোন বিকল্প নেই।

সাতকানিয়া লোহাগাড়ার আর্থ-সামাজিক ও রাজনৈতিক উন্নয়নে তাঁর দীর্ঘ মেয়াদী পরিকল্পনা ও স্বপ্নের কথা উল্লেখ করে বলেন, এক সময়ের অশান্তির জনপদ আজ শান্তির নীড়ে পরিণত হয়েছে এবং অবকাঠামোগত ভাবে বিগত তিন বছরে অভাবনীয় উন্নতি সাধিত হয়েছে। নিরপরাধ জনসাধারণকে প্রসাশনিক ও রাজনৈতিক হয়রানী থেকে রেহাই দিতে নিজ উদ্যোগে উপজেলা সদর, থানা কম্পাউন্ড এবং নিজ বাসার সামনে অভিযোগ বাক্স স্থাপন এবং অভিযোগ বাক্স নিজে খুলে তাৎক্ষনিক ব্যবস্থা গ্রহণের ফলে বিগত তিন মাসের ব্যবধানে অভিযোগের মাত্রা অনেকটা কমে এসেছে।

তিনি গত ৮ ডিসেম্বর সাতকানিয়া ও লোহাগাড়া উপজেলা আইন শৃঙ্খলা সমন্বয় কমিটির পৃথক পৃথক সভায় উপরোক্ত কথাগুলো বলেন।

সকাল ১১টায় সাতকানিয়া উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্যাহ। অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক নুরুল আবছার চৌধুরী, সদস্য শাহিদা আকতার জাহান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান দোরদানা ইয়াছমিন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরিদ উদ্দিন খন্দকার প্রমুখ।

লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফিজনুর রহমানের সভাপতিত্বে দুপুর ২টায় উপজেলা আইন শৃঙ্খলা সমন্বয় কমিটির সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল আবছার চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামীলীগের সদস্য আনোয়ার কামাল, মহিলা ভাইস চেয়ারম্যান গোলশান আরা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহজাহান পিপিএম প্রমুখ।

biman-ad

আইনশৃঙ্খলা কমিটির সভা শেষে সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী লোহাগাড়া উপজেলা মিলনায়তনে কৃষকদের মাঝে বিষমুক্ত সবজি উৎপাদন কর্মসূচির আওতায় সেক্স ফেরোমন ফাঁদ বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!