ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়া দুলাহাজির পাড়ায় মনির-মঞ্জুর সড়কের নির্মাণ কাজ সম্পন্ন

লোহাগাড়া দুলাহাজির পাড়ায় মনির-মঞ্জুর সড়কের নির্মাণ কাজ সম্পন্ন

17440523_952603914882027_1802115857_n

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া সদর ইউনিয়নের দুলাহাজির পাড়ায় মনির-মঞ্জুর সড়কের নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে। দীর্ঘ ২শ বছর যাবত রাস্তা না থাকার কারণে ১২০ পরিবারের লোকজন অন্যদের জায়গার উপর দিয়ে চলাচল করতো। এতে এলাকাবাসীকে চরম দূর্ভোগ পোহাতে হয়েছে। অবশেষে গত ১৬ মার্চ এলাকাবাসীরা উদ্যোগ দীর্ঘদিনের স্বপ্ন বাস্তবায়ন হয়। এই সড়কটির নামকরণ করা হয় ‘মনির-মঞ্জুর সড়ক’।

উক্ত রাস্তাটি বাস্তবায়ন করতে আন্তরিকভাবে সহযোগিতা করেছেন দক্ষিণ জেলা আওয়ামীলীগের প্রভাবশালী সদস্য, চট্টগ্রাম জেলা পরিষদের নব নির্বাচিত সদস্য, লোহাগাড়া সিটি হাসপাতালের নব নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার কামাল, লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান পিপিএম (বার), লোহাগাড়া সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুরুচ্ছাফা চৌধুরী ও লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও লোহাগাড়া সিটি হাসপাতালের ভাইস চেয়ারম্যান ফজলে এলাহী আরজু।

এ ব্যাপারে দুলাহাজির পাড়ার নুরুল কবির বলেন, তাদের পাড়াটি দীর্ঘদিন ধরে চলাচলের রাস্তা না থাকার কারণে অতি কষ্টে তাদের যাতায়াত করতে হতো। পরিবারের কোন মহিলার ডেলিভারী করাতে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় চরম ভোগান্তির মধ্যে পড়তে হতো।

17439450_952606501548435_1656300061_n

তিনি আনন্দের সাথে আরো বলেন, তাদের রাস্তাটির কাজ নতুনভাবে সম্পন্ন হওয়ায় এলাকাবাসী ও সকল উদ্যোক্তাদেরকে ধন্যবাদ জানান।

এলাকার আবদুর রহিম বলেন, এলাকাবাসীর জন্য রাস্তাটি নির্মাণ করতে সৌদি প্রবাসী মনির ও মঞ্জুর গুরুত্বপূর্ণ ভুমিকা রেখেছেন। তাদের প্রচেষ্টায় আমরা রাস্তা দিয়ে এখন যাতায়াত করতে পারছি।

সৌদি প্রবাসী ও অত্র এলাকার কৃতি সন্তান মনির আহমদ জানান, তিনি, তার পরিবার ও পাড়ার লোকজন অতি কষ্টে চলাচল করত। দীর্ঘ প্রতীক্ষার পর চলাচলের নতুন রাস্তা নির্মাণে যারা সার্বিক সহযোগিতা করেছেন তাদেরকে ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*