ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়া থানার সামনে শিক্ষক-শিক্ষার্থীর বিক্ষোভ : গোপনে ছবি তোলার অপরাধে আটক ১

লোহাগাড়া থানার সামনে শিক্ষক-শিক্ষার্থীর বিক্ষোভ : গোপনে ছবি তোলার অপরাধে আটক ১

29

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় কনষ্টেবল তারেক হত্যা মামলা ও একাধিক নাশকতা মামলার গ্রেফতারী পরোয়ানাকৃত আসামী এবং হাজী মোস্তাক আহমদ উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক জামায়াত নেতা এশফাকুর রহমানকে গ্রেফতারের প্রতিবাদে ২৫ জানুয়ারী সোমবার বেলা ১২টায় বিক্ষোভ করেছে স্কুলের একাধিক শিক্ষক-শিক্ষার্থীরা।

এ সময় গোপনে আপত্তিকর ছবি তোলার অভিযোগে মোঃ আলমগীর (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে। আটককৃত আলমগীর আলহাজ্ব মোস্তফিজুর রহমান কলেজের ছাত্র, শিবিরের সক্রিয় কর্মী ও আধুনগর উত্তর হরিণা ওজা পাড়ার ছৈয়দ নূরের পুত্র বলে থানা সূত্রে প্রকাশ।

পুলিশ আরো জানিয়েছেন, আলমগীর গোপনে বিক্ষোভের দৃশ্য মোবাইলে ধারণ করার পর সরাসরি হাজত খানায় যায়। সেখানে এশফাকের আপত্তিকর কয়েকটি ছবি ধারণ করে। পরবর্তীতে তাকে জিজ্ঞাসাবাদের সময়ও একই কায়দায় ছবি ধারণ করে। হঠাৎ একজন পুলিশের তা নজরে আসে। বিষয়টি জানাজানি হলে তাকে ক্যামেরাসহ আটক করা হয়।

বিশ্বস্থ সূত্রে জানা গেছে, আটককৃতকে ছাড়িয়ে নিতে আধুনগর ইউনিয়নের আওয়ামীলীগের একজন নেতাসহ কয়েক ব্যক্তি থানায় তদবীর শুরু করে দেয়। আটক শিক্ষক এশফাকের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ উঠেছে। অনেকে স্কুলের প্রধান শিক্ষক হামিদুর রহমানের সম্পৃক্ততার কথা বলছেন।

তবে হামিদুর রহমানের বক্তব্য তিনি এ ব্যাপারে কিছুই জানেনা। স্কুল চলাকালীন সময় শিক্ষক-শিক্ষার্থীরা কিভাবে থানায় গেছে তা তিনি কিছুই জানেন না।

আটক এশফাককে সোমবার দুপুরে কড়া নিরাপত্তায় চট্টগ্রাম শহরে চালান দেয়া হয়েছে। লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান জানিয়েছেন, আটক আলমগীরের বিরুদ্ধে কোন মামলা হয়নি। তাকে আটক অবস্থায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*