ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়া ইসলামিয়া ফাযিল মাদ্রাসায় জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

লোহাগাড়া ইসলামিয়া ফাযিল মাদ্রাসায় জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

175

এলনিউজ২৪ডটকম : উপজেলা সদরের লোহাগাড়া ইসলামিয়া ফাযিল (ডিগ্রি) মাদ্রাসার উদ্যোগে ২৩ জুলাই বেলা ১২টায় জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতা ও সন্ত্রাস বিরোধী এক প্রতিবাদ সমাবেশ ও র‌্যালী অনুষ্ঠিত হয়। র‌্যালী ও সমাবেশে মাদ্রাসার গভর্নিং বডির সদস্য, অভিভাবক, শিক্ষক-শিক্ষিকা, কর্মচারী ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

“রাষ্ট্রের বিরুদ্ধে দেশী-বিদেশী অপশক্তির ষড়যন্ত্রে দেশ, রুখে দাঁড়াও বাংলাদেশ” শ্লোগানে র‌্যালীটি মাদ্রাসার আশপাশের সড়ক প্রদক্ষিণ শেষে মাদ্রাসা মাঠে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি, জাতীয় সমাজ কল্যাণ পরিষদ সদস্য, লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালের চেয়ারম্যান আরমান বাবু রোমেল।

সমাবেশে সভাপতিত্ব করেন মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা এনামুল করিম আনসারী। বক্তব্য রাখেন মাদ্রাসা গভর্নিং বডির সদস্য প্রফেসর সাহেদুল ইসলাম, মাদ্রাসার উপাধ্যক্ষ ড. মাহমুদুল হক ওসমানী, সহকারী অধ্যাপক আউয়াল হোসেন, প্রভাষক আবদুল মান্নান আনসারী, প্রভাষক সোহেল রানা, প্রভাষক মুহাম্মদ মীজানুর রহমান ও সিনিয়র শিক্ষক মুহাম্মদ নাছির উদ্দিন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন আরবী প্রভাষক মাওলানা মুহাম্মদ শহীদুল্লাহ।

174

প্রধান অতিথি বলেন, গুলশান, শোলাকিয়া ও সম্প্রতি মদিনা শরীফে ঘটে যাওয়া জঙ্গি হামলার তীব্র ক্ষোভ, ঘৃণা ও নিন্দা জানান। সন্ত্রাসীদের বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার তড়িৎ সাহসী ও বলিষ্ঠ পদক্ষেপ গ্রহণের ভূয়সী প্রশংসা করেন। সেই সাথে নিহতদের আত্মার মাগফেরাত কামনা করেন।

তিনি আরো বলেন, ইসলাম সন্ত্রাস ও জঙ্গিবাদ সমর্থন করেনা। অত্র মাদ্রাসার মতো বাংলাদেশের অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানকেও জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টি করতে এগিয়ে আসার আহবান জানান প্রধান অতিথি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*